উদ্যোগ

শেয়ারট্রিপ পে’র এর মাধ্যমে জিতুন পুরস্কার

ক.বি.ডেস্ক: ‘গরমে চরম ব্যাপার’ শীর্ষক এক মেগা ক্যাম্পেইন নিয়ে এসেছে দেশের ট্রাভেল-টেক প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ। আকর্ষণীয় সব পুরস্কারে ভরপুর মেগা ক্যাম্পেইনটি আগামী ১৪ জুন পর্যন্ত চলবে। ফ্লাইট, হোটেল, ভ্রমণ ও লাইফস্টাইলের ক্ষেত্রে অনন্য সব অভিজ্ঞতা উপভোগের সুবর্ণ সুযোগ পাবেন গ্রাহকরা। ক্যাম্পেইনে অংশ নিতে ব্যবহারকারীদের শেয়ারট্রিপ থেকে সেবা গ্রহণ করে শেয়ারট্রিপ পে’র মাধ্যমে অর্থ পরিশোধ করতে হবে।

কেবল শেয়ারট্রিপ পে ব্যবহারকারীরাই এই ক্যাম্পেইনে অংশ নেয়ার সুযোগ পাবেন। এই মেগা আয়োজন চলার সময় যেসব ব্যবহারকারী শেয়ারট্রিপ থেকে সেবা গ্রহণ করে শেয়ারট্রিপ পে’র মাধ্যমে অর্থ পরিশোধ করবেন তারা এই পুরস্কার জিতে নেয়ার সুবর্ণ সুযোগ পাবেন। শেয়ারট্রিপ অ্যাপ ডাউনলোড করুন ও শেয়ারট্রিপ পে’তে নিবন্ধন করুন।

ব্যবহারকারীরা তুরস্কের ইস্তাম্বুলের আন্তর্জাতিক ফ্লাইট এবং কক্সবাজার, সিলেট, চট্টগ্রাম ও দেশের যেকোনো ডোমেস্টিক ফ্লাইট জিতে নেয়ার সুযোগ পাবেন। আরও রয়েছে কক্সবাজারের ওশান প্যারাডাইস হোটেল ও সিলেটের শ্রীমঙ্গলের টিলাগাঁও ইকো ভিলেজে অবস্থান করার সুযোগ। ব্যবহারকারীরা সিঙ্গাপুর এয়ারলাইন্স, কাপোক ট্রি, জুকোর গিফট এবং যেকোনো দেশের ভিসা প্রক্রিয়া করার ক্ষেত্রে সৌজন্যমূলক শেয়ারট্রিপ সেবা ফি’র মতো অনন্য সব পুরস্কার জিতে নেয়ার সুবর্ণ সুযোগ পাবেন।

এসব মেগা পুরস্কারের পাশাপাশি, ব্যবহারকারীরা প্রতি সপ্তাহে হোটেল বেঙ্গল ক্যানারি পার্ক, লেকশোর বনানী, ন্যাসেন্ট গার্ডেনিয়া বারিধারা, প্ল্যাটিনাম গ্র্যান্ড ও হোটেল সারিনায় অবস্থান করার সুযোগ সহ আকর্ষণীয় সব পুরস্কার জিতে নিতে পারবেন। এয়ার অ্যাস্ট্রা, নভোএয়ার, ইউএস-বাংলা এয়ারলাইন্সের ডোমেস্টিক ফ্লাইট জিতে নেয়ারও সুযোগ পাবেন। সাপ্তাহিক পুরস্কারের মধ্যে আরও রয়েছে শেভার শপ বাংলাদেশ, পাতার গল্প, এবং এসএসবি লেদারের গিফট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *