মোবাইল স্মার্টফোন

রিয়েলমি সি৩০এস স্মার্টফোন

ক.বি.ডেস্ক: রিয়েলমি চ্যাম্পিয়ন সি-সিরিজ এর নতুন স্মার্টফোন সি৩০এস দেশের বাজারে উন্মোচন করেছে। দ্রুততম সাইড-ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্লিম বডি ও বিশাল ব্যাটারি সম্বলিত এই ফোন। সি সিরিজের ফোনে একজন ব্যবহারকারীর জন্য প্রয়োজনীয় সব ফিচার আছে। স্ট্রাইপ ব্ল্যাক ও স্ট্রাইপ ব্লু এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে। সি৩০এস (৩জিবি/৬৪জিবি ভ্যারিয়েন্ট) মাত্র ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

রিয়েলমি সি৩০এস
এই ফোনে রয়েছে সাইড-ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই সেন্সর দিয়ে মাত্র ০.৫৮ সেকেন্ডের মধ্যে ফোন আনলক করা যাবে এবং সব ব্যক্তিগত তথ্য সুরক্ষিত থাকবে। সঙ্গে আছে উন্নত নিরাপত্তা আনলক পদ্ধতি। এই ফোনের ফিঙ্গারপ্রিন্ট রিকগনিশন অ্যালগরিদম অনেক শক্তিশালী এবং আনলক করার ক্ষেত্রে ৯৯ শতাংশ নির্ভুলতার হার নিশ্চিত করে। রয়েছে মাইক্রো-টেক্সচার অ্যান্টি-স্লিপ ডিজাইন। ওজন মাত্র ১৮২ গ্রাম এবং ৮.৫ মিলিমিটারের স্লিম বডি। রয়েছে অক্টা-কোর প্রসেসরসহ ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। এই ডিভাইসের স্ক্রীন-টু-বডি অনুপাত ৮৮.৭% এবং এর উজ্জ্বলতা ৪০০ নিটস পর্যন্ত বাড়ানো যাবে।

এই ডিভাইসে আল্ট্রা-সেভ মোডসহ আছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এই ব্যাটারির সাহায্যে ৩৬দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে ব্যবহার করা যাবে এবং ২৪.৯ ঘণ্টা ফোন কল, ৫৮.৭ ঘণ্টা অডিও প্লে ও ১১.২ ঘণ্টা ভিডিও উপভোগ করা যাবে। মাত্র ৫ শতাংশ ব্যাটারি লেভেল দিয়ে স্ট্যান্ডবাই মোডে ১৬.৫ ঘণ্টা পর্যন্ত এই ফোন ব্যবহার করা যাবে অথবা ১.৫ ঘণ্টা ফোন কল অথবা ৩.৮ ঘণ্টা পর্যন্ত স্পটিফাই উপভোগ করা যাবে। ফটোগ্রাফি প্রেমীদের জন্য ক্যামেরায় আছে ৮ মেগাপিক্সেল এআই রিয়ার ক্যামেরা। এই ফোনে আরও আছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *