উদ্যোগ

প্রথম দল হিসেবে সেমি ফাইনালে এক্সিবিটাস গর্জণ

ক.বি.ডেস্ক: ‘বি-ট্র্যাক টেকনোলজিস আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩’ এ প্রথম দল হিসেবে সেমি ফাইনালে ওঠলো এক্সিবিটাস গর্জণ। রাজধানীর শ্যামলী ক্লাব মাঠে অনুষ্ঠিত দিনের শেষ খেলা কোয়ার্টার ফাইনালে এক্সিবিটাস গর্জণ ঢাকা আইসিটি অ্যাসোসিয়েশনকে হারিয়ে সেমি ফাইনালের জায়গা পাকাপোক্ত করে নিলো।

আজ মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিসিএস এর জমজমাট ব্যাট বলের লড়াই আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ এর প্রথম কোয়ার্টার ফাইনাল এবং ২টি প্রথম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। আগামীকাল ১ মার্চ (বুধবার) অনুষ্ঠিত হবে ৩টি কোয়ার্টার ফাইনাল। ২ মার্চ অনুষ্ঠিত হবে ২টি সেমি ফাইনাল ম্যাচসহ ফাইনাল ম্যাচ।

আজকের দিনের প্রথম খেলা প্রথম রাউন্ডের খেলায় অসাধারণ বোলিং নৈপুণ্য প্রদর্শন করে ইনপেস মাত্র ৫৫ রানে অল আউট করে দেয় টেকল্যান্ড টাইটান্সকে। এই ম্যাচে ৩ উইকেট শিকার করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ইনপেসের আশরাফ ইমন। টেকল্যান্ড টাইটান্সকে হারিয়ে ইনপেস কোয়ার্টার ফাইনালে খেলার সুযোগ করে নিলো।

আজকের দিনের দ্বিতীয় প্রথম রাউন্ডের খেলায় ব্যাট হাতে মাত্র ৪১ বলে ১০৬ রান করে গ্লোবাল অ্যাভেঞ্জার্সকে জয়ের বন্দরে পৌঁছে দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন শাহীন। বাদশা দ্যা কিং এর ১৫৬ রানের টার্গেটকে মাত্র দুই উইকেট হারিয়ে অতিক্রম করে গ্লোবাল অ্যাভেঞ্জার্স। গ্লোবাল অ্যাভেঞ্জার্সের সংগ্রহ ১৫৮ রান। বাদশা দ্যা কিংকে হারিয়ে গ্লোবাল অ্যাভেঞ্জার্স কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে।

বাদশা দ্যা কিং এবং গ্লোবাল অ্যাভেঞ্জার্স এর মধ্যকার খেলায় ম্যান অব দ্যা ম্যাচ শাহীন এর হাতে ক্রেস্ট এবং ২ হাজার টাকা প্রাইজমানি হস্তান্তর করেন বিসিএস মহাসচিব কামরুজ্জামান ভূইয়া এবং বি-ট্র্যাক টেকনোলজিস লিমিটেডের টিম লিডার এস এন এস সাব্বির ফয়সাল।

আজকে টুর্নামেন্টের প্রথম কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। কোয়ার্টার ফাইনালে কোন উইকেট না হারিয়ে প্রতিপক্ষ ঢাকা আইসিটি অ্যাসোসিয়েশনের দেয়া ৯৬ রানকে টপকে সেমি ফাইনালে পৌঁছে এক্সিবিটাস গর্জণ। ৪ ওভার বোলিং করে মাত্র ৩০ রান দিয়ে ৪ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ হন এক্সিবিটাস গর্জণের আকিব খান।

বিসিএস সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার এবং বি-ট্র্যাক টেকনোলজিসের প্রোডাক্ট ম্যানেজার মাহমুদুল হক সামি এই ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ ক্সিবিটাস গর্জণের আকিব খানের হাতে ক্রেস্ট এবং ২ হাজার টাকা প্রাইজ মানি হস্তান্তর করেন।

আগামীকাল ১ মার্চ কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় ম্যাচ সকাল ৮টায় সি এস আই ফাইটার্স এর মুখোমুখি হবে জাব্রা প্যানাকাস্ট। সকাল ১০.৩০ তৃতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে রেড্রাগন ওয়ারিয়র্স এবং ইনপইস। দুপুর ১.৩০ কোয়ার্টার ফাইনালের শেষ ম্যাচে মুখোমুখি হবে ইসেট স্ট্রাইকার্স বনাম গ্লোবাল অ্যাভেঞ্জার্স। যা হবে মামা ভাইগ্নার লড়াই।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *