মোবাইল স্মার্টফোন

১০০ মেগাপিক্সেলের অপো রেনো এইট টি

ক.বি.ডেস্ক: অপো দেশের বাজারে রেনো সিরিজের সর্বশেষ সংযোজন – অপো রেনো এইট টি স্মার্টফোন উন্মোচন করেছে। রেনো সিরিজের ফোনে প্রথমবারের মতো ব্যবহার করা হয়েছে ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা। ডিভাইসটিতে রয়েছে ফাইবারগ্লাস-লেদার স্টিচ ডিজাইন, ৪৮ মাসের জন্য ফ্লুয়েন্সি প্রোটেকশন, সার্টিফাইড এসজিএস আই কেয়ার ডিসপ্লে এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারিসহ বেশ কিছু আকর্ষণীয় ফিচার। অপো রেনো এইট টি ফোনের মূল্য মাত্র ৩২,৯৯০ টাকা।

গতকাল সোমবার (২৭ ফেব্রুয়ারি) ঢাকার একটি স্থানীয় কনভেশন সেন্টারে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে অপো রেনো এইট টি উন্মোচন করেন জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান এবং অপো বাংলাদেশ অথরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং।

ইমেজিং, ডিজাইন ও পারফরমেন্সের নতুন অভিজ্ঞতা নিশ্চিত করতে এই ফোনে বিভিন্ন আপগ্রেডেশন করা হয়েছে। ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা ও ৪০x মাইক্রোলেনসসহ ব্যবহারকারীদের ফটোগ্রাফি অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। প্রাণবন্ত সেলফি তোলার জন্য এই ফোনে আছে ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে আরও আছে বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট, সেলফি এইচডিআর ও এআই পোর্ট্রেট রিটাচিংয়ের মতো দুর্দান্ত সব ইমেজিং ফিচার।

অপো রেনো এইট টি ফোন সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে। সানসেট অরেঞ্জ রঙের ডিজাইনে রয়েছে ফাইবারগ্লাস-লেদার স্টিচ ডিজাইন। ফোনের চারপাশে প্লাস্টিক এজিং অপসারনের জন্য রেনো এইট টি তৈরি করার সময় অবলম্বন করা হয়েছে নতুন এক কৌশল। যার ফলে ব্যবহারকারীরা পাবেন প্রিমিয়াম অভিজ্ঞতা এবং লেদারের মতো ব্যাটারি কভারের তুলনায় অনেক হালকা ও পাতলা কভার ব্যবহারের অনুভূতি। অন্যদিকে, স্টারি ব্ল্যাক রঙের ডিজাইনে আছে অপো গ্লো টেকনিক, যার সাহায্যে ফোনটি ব্যবহারের সময় সিল্কের মতো মসৃণ অনুভূতি পাওয়া যাবে।

এই ফোনে রয়েছে কাস্টমাইজেবল অরবিট লাইট ডিজাইন যা পাঁচটি ভিন্ন নটিফিকেশন সেটিংস সমর্থন করে। ব্যবহারকারীরা নিজেদের পছন্দ অনুযায়ী বিভিন্ন কালার অপশন (রঙ) নির্বাচন (পার্সোনালাইজ) করতে পারবেন। এই ফোনের আল্ট্রা-স্লিম বডি ডিজাইন প্রত্যেকের ফ্যাশন স্টেটমেন্টে নতুনত্ব নিয়ে আসবে। এ ছাড়া, আপগ্রেডেড কালারওএস ১৩, ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ৩৩ ওয়াট সুপারভুকসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারি নিশ্চিত করবে নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা।

অপো রেনো এইট টি এখন প্রি-অর্ডার করা যাচ্ছে। প্রি-অর্ডার করা গ্রাহকরা পাবেন রেনো এইট টি গিফট বক্স, তিন মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ইন্টারনেট বান্ডেল অফার। এছাড়া, ব্যবহারকারীরা অতিরিক্ত ৫ হাজার টাকার এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *