আনুষাঙ্গিক মোবাইল

দেশের বাজারে কিসিলেক্ট’র কলিং স্মার্টওয়াচ

ক.বি.ডেস্ক: দেশের বাজারে নতুন ফিচারযুক্ত কিসিলেক্ট ব্রান্ডের কেএস মডেলের কলিং স্মার্টওয়াচ নিয়ে এসেছে গ্যাজেট বিপনণকারী প্রতিষ্ঠান মোশন ভিউ। স্মার্টওয়াচটির মূল্য ৬৮৯০ টাকা। স্মার্টওয়াচটি ক্রয়ে রয়েছে এক বছরের বিক্রোত্তর সেবা। এক বছরের মধ্যে ফিজিক্যাল ড্যামেজ ছাড়া অন্য যেকোনো সমস্যা হলে তা বিনা মূল্যে সারিয়ে কিংবা পরিবর্তন করে দেবে প্রতিষ্ঠানটি।

কিসিলেক্ট কেএস কলিং স্মার্টওয়াচ
স্লিম মেটাল বডির চারকোণা আকৃতির ডিজাইনের স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৭৮ ইঞ্চির ৩৬৮*৪৪৮ পিক্সেলের অ্যামোলেড ডিসপ্লে, অলওয়েজ-অন-ডিসপ্লে (এওডি) ফিচার। ডিসপ্লেটির বিশেষত্ব হচ্ছে, এটি স্পিল্ট ডিসপ্লে। অর্থাৎ এক সঙ্গে স্মার্টওয়াচটির ডিসপ্লে দুটি অংশে ভাগ করে ব্যবহার করা যাবে।

রয়েছে ৩৩০ এমএএইচ ব্যাটারি। ব্যাটারি ফুল চার্জ হতে ২ ঘণ্টার মতো সময় নেয়। আর একবার ফুল চার্জে সাধারণ ব্যবহারে চার থেকে ৭ দিন, খুব বেশি ব্যবহারে আড়াই থেকে সাড়ে চার দিনের ব্যাকআপ মিলবে। তবে ব্যাটারি সেভার মোডে এটি ব্যাকআপ দেবে ১০ দিন পর্যন্ত।

স্মার্টওয়াচটির বিশেষত্ব হলো, স্মার্টফোনে ব্লুটুথের মাধ্যমে যুক্ত থাকা অবস্থায় এটি থেকে সরাসরি কল করা যাবে, কিংবা ফোনে আসা কল রিসিভ করেও কথা বলা যাবে। এজন্য ঘড়িটিতে যুক্ত আছে বিল্ট-ইন স্পিকার ও মাইক্রোফোন। এ ছাড়া এটিতে রয়েছে বিল্ট-ইন মিউজিক প্লেয়ার ফিচার। যেকোনো ধরনের ল্যাগ ছাড়াই কল করার জন্য ওয়াচটিতে দেয়া হয়েছে ব্লুটুথ ৫.২ সংস্করণ।

ফিটনেসের দিকে নজর দিয়ে কিসিলেক্ট কলিং স্মার্টওয়াচটিতে রয়েছে ১০০টি স্পোর্টস মোড। এতে অস্বাভাবিক হার্টরেট শনাক্ত করতে পারে। পাশপাশি ঘুমের মান, অক্সিজেনের পরিমাণ, শ্বাসপ্রশ্বাস এবং ট্রেস মনিটর করতে পারে সহজেই। আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেসিস্ট্যান্স থাকায় এটি হাতে থাকা অবস্থায় সাঁতার কাটা যাবে। রয়েছে রোটেটিং, মিউজিক প্লেয়ার, এআই ভয়েজ অ্যাসিস্ট্যান্ট, গেমস, ক্যালকুলেটর, স্টপওয়াচ,ডাইনামিক ইউআই, ওয়েদার, পাসওয়ার্ড প্রটেকশন, এইচডি অডিও, মেসেজ পুশ, স্লিপ মনিটরসহ আরও অসংখ্য নতুন সব ফিচার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *