গেমস

গিগাবাইট গেমিং অ্যাওয়ার্ড নাইট

ক.বি.ডেস্ক: গিগাবাইট বাংলাদেশ গেমারদের জন্য ‘‘ইন্ট্রা অরোজ কাপ সিজন ১’’ প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিযোগিতায় ভেলরেন্ট গেমসে দলগতভাবে চ্যাম্পিয়ন হয়েছে এক্সেলসর ই-স্পোর্টস এবং রানার আপ হয়েছে ডেড আই ই-স্পোর্টস। এ ছাড়া সিএসগো গেমে দলগতভাবে চ্যাম্পিয়ন হয়েছে ট্রিনিটি ই-স্পোর্টস, ১ম রানার আপ হয়েছে রিভাইভাল ই-স্পোর্টস এবং ২য় রানার আপ হয়েছে ম্যান আই লাভ ফিশিং দল।

গত রবিবার (৩০ অক্টোবর) স্মার্ট টেকনোলজিস (বিডি)লি. এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হলো গিগাবাইট গেমিং অ্যাওয়ার্ড নাইট। প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি স্মার্ট টেকনোলজিসের ডিসট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন গিগাবাইট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান, স্মার্ট টেকনোলজিসের চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন, গিগাবাইট প্রোডাক্ট ম্যানেজার তানজিম চৌধুরি এবং মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স হেড মাহফুজুর রহমান মুকুল।

প্রতিযোগিতায় অংশগ্রহনকারী অন্য দলগুলো ছিল অরেলিয়াস ই-স্পোর্টস, অলিম্পিয়ানস ই-স্পোর্টস, ৬৪বিট ই-স্পোর্টস এবং গ্রিড ই-স্পোর্টস।

খাজা মো. আনাস খান বলেন, ই-স্পোর্টস ইন্ডাস্ট্রিতে বাংলাদেশের সামনে একটি দারুন ভবিষ্যত অপেক্ষা করছে। বর্তমান সময়ের তরুন প্রজন্মকে আন্তর্জাতিক পর্যায়ে ই-স্পোর্টসের সাথে তাল মেলাতে আমরা গিগাবাইটের পক্ষ থেকে কাজ করে যাবো।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *