আনুষাঙ্গিক উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

‘অপো-লাইকি রমজান হ্যাশট্যাগ চ্যালেঞ্জ’ এ থাকছে অপো এফ১৯ প্রো

ক.বি.ডেস্ক: স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো ও শর্ট ভিডিও তৈরি ও শেয়ারের প্ল্যাটফর্ম লাইকি একসঙ্গে বাংলাদেশে নতুন ক্যাম্পেইন চালু করেছে। লাইকি প্ল্যাটফর্মে ‘‘অপো-লাইকি রমজান হ্যাশট্যাগ চ্যালেঞ্জ’’ শীর্ষক ক্যাম্পেইনটি চলবে ১৩ মে পর্যন্ত। ক্যাম্পেইনের অধীনে যেকেউ #ShareRamadanMoment লিখে নিজের, পরিবারের বা বন্ধু-বান্ধবের সুন্দর মুহুর্তগুলো সবার সঙ্গে শেয়ারের সুযোগ পাবেন। ক্যাম্পেইনটি শুধুমাত্র লাইকি ক্রিয়েটর ও ইউজারদের জন্য। ঈদ মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান। একমাস পবিত্র রোজা থাকার পর এই দিনটি আসে সবার কাছে আনন্দের বার্তা নিয়ে। মানুষের মাঝে এই আনন্দের মাত্রা আরও বাড়িয়ে দিতে অপো লাইকি একসঙ্গে এই ক্যাম্পেইন চালু করেছে।

ক্যাম্পেইনে অংশ নিতে হলে ব্যবহারকারীকে লাইকির ব্যানারে ক্লিক করতে হবে ও অফিসিয়াল অ্যানিমেশন টেমপ্লেট ব্যবহার করতে হবে। তারপর নিজেদের রমজানের মুহুর্ত ও মজার ভিডিও রেকর্ড করে #ShareRamadanMoment ব্যবহার করে লাইকি প্ল্যাটফর্মে শেয়ার দিতে হবে। সর্বোচ্চ সাড়া পাওয়া ভিডিওটি থেকে পর্যায়ক্রমে বিজয়ী ঘোষণা করা হবে। আর বিজয়ীদের জন্য থাকছে অপো এফ১৯ প্রো, অপো ব্যান্ড স্টাইলের মতো আকর্ষণীয় নানা পুরস্কার। বিস্তারিত জানতে ভিজিট অপো বাংলাদেশের ফেসবুক পেজ ও ওয়েবসাইটে।

সবার মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে অপো বাজারে নিয়ে আসছে এফ১৯ প্রো এর ঈদ সংস্করণ। ঈদের চাঁদের সঙ্গে সমন্বয় রাখতে এবার ফোনটি আসছে ক্রিস্টাল সিলভার কালার ভ্যারিয়েন্টে। এই ফোনটিতে রয়েছে এআই প্রোর্টেট ভিডিও, ডুয়েল-ভিউ ভিডিও, ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জের সুবিধা। মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ৩.২ ঘন্টা কথা বলা যাবে। পুরো এইচডি রেজ্যুলেশন ও সুপার এমোলড প্যানেলের ফোনটির ডিসপ্লে হচ্ছে ৬.৪৩ ইঞ্চি। ৭.৮ মিলিমিটার পুরুত্বের ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম। রয়েছে ৮ গিগাবাইট র্যাম, ১২৮ গিগাবাইট রম, অক্টা-কোর মিডিয়া টেক হেলিও পি-৯৫ প্রসেসর। ফোনটি দিয়ে পাবজির মতো হাই-রেজ্যুলেশন গেম খেলা যাবে নির্বিঘ্নে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *