সাম্প্রতিক সংবাদ

অপো ও বাটার গ্রাহকদের জন্য ছাড়

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো এবং ফ্যাশন শু ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান বাটা যৌথভাবে গ্রাহকদের জন্য বিশেষ ছাড়ের ঘোষনা দিয়েছে। নতুন অপো গ্রাহকরা বাটায় যেকোন কেনাকাটায় ১০% ছাড় এবং বাটার গ্রাহকরা অপোর যেকোন স্মার্টফোনে ১০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ পাবেন। ব্র্যান্ড দুটি তাদের তরুণ মনের গ্রাহকদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে এ ছাড় অফার চালু করেছে।

এই অফারের মাধ্যমে ক্রেতারা বাটা থেকে সর্বনিম্ন ১০০০ টাকা মূল্যের কিছু ক্রয় করে সেই ক্যাশ মেমো দেখিয়ে অপো স্টোর থেকে ১০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সুযোগ পাবেন।

১৫ হাজার টাকার কম মূল্যের ফোনে ৫০০ টাকা, ১৫ হাজার থেকে ২০ হাজার টাকার ফোনের জন্য ৭০০ টাকা এবং ২০ হাজার টাকার বেশি মূল্যের ফোনের ক্ষেত্রে ১০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। অপো স্টোরে এই অফারটি পেতে গ্রাহকদেরকে এসএমএস করতে হবে: OPPO > স্পেস > BATA > স্পেস > বাটা থেকে প্রাপ্ত ক্যাশ মেমোর ছয় ডিজিটের কোড নম্বর > পাঠাতে হবে +880445654300 নম্বরে।

অন্যদিকে, অপোর নতুন গ্রাহকরা বাটা স্টোর থেকে যেকোন ক্রয়ের ওপর ১০% ডিসকাউন্ট পাবেন। এই ডিসকাউন্ট অফার পেতে গ্রাহকদেরকে অপো বা বাটা ব্র্যান্ড শপ থেকে ক্রয়ের ক্যাশ মেমো দেখাতে হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *