অন্যান্য উদ্যোগ সাম্প্রতিক সংবাদ সার্ভিসিং

বিসিএস কমপিউটার সিটিতে চলছে ‘ফ্রি সার্ভিস ফেস্ট’

ক.বি.ডেস্ক: দেশের একমাত্র আন্তর্জাতিক মানের আইসিটি পণ্যের বাজার ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত বিসিএস কমপিউটার সিটিতে চলছে দশ দিনব্যাপী (৪-১৩ এপ্রিল) ‘‘ফ্রি সার্ভিস ফেস্ট’’। দ্রুত ও স্বচ্ছন্দে ল্যাপটপ বা ডেস্কটপ কমপিউটার মেরামতের সুযোগ দিতে বিসিএস কমপিউটার সিটিতে বিভিন্ন ব্র্যান্ডের আলাদা স্টল চালু করা হয়েছে। ফলে আগ্রহীরা সহজেই নির্দিষ্ট ব্র্যান্ড প্রতিষ্ঠানের সেবা নিতে পারবেন। উতসবে বিনা মূল্যে ল্যাপটপ বা ডেস্কটপ কমপিউটার মেরামতের সুযোগ মিললেও যন্ত্রাংশ পরিবর্তনের প্রয়োজন হলে অর্থ দিতে হবে।

ফ্রি সার্ভিস ফেস্ট: বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে চলছে দশ দিনব্যাপী ফ্রি সার্ভিস ফেস্ট। পবিত্র মাহে রমজান উপলক্ষে আয়োজিত এ উতসবে যেকোনো প্রতিষ্ঠান থেকে কেনা এসার, আসুস, অ্যাভিটা, গিগাবাইট, এইচপি, লেনেভো ও এমএসআই ব্র্যান্ডের ল্যাপটপ ও ডেস্কটপ কমপিউটার বিনা মূল্যে মেরামত করা যাবে। ১৩ এপ্রিল পর্যন্ত এই সার্ভিসিং সুবিধা পাওয়া যাবে। কমপিউটারের ওয়ারেন্টি মেয়াদ শেষ হলেও বিনা মূল্যে এই সুবিধা মিলবে।

গতকাল মঙ্গলবার (৪ এপ্রিল) বিসিএস কমপিউটার সিটির নিচতলায় ‘ফ্রি সার্ভিস ফেস্ট’ এর উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিসিএস কমপিউটার সিটির প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ হাসান জুয়েল, স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, স্মার্ট টেকনোলজিসের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মুহিবুল হাসান, বিসিএসর সহসভাপতি রাশেদ আলি ভূঁইয়া, বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সভাপতি মযহার ইমাম চৌধুরী (পিনু), গিগাবাইট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান, বিসিএসর সাবেক যুগ্ম মহাসচিব মুজাহিদ আল বেরুনী সুজন, গ্লোবাল ব্রান্ড আইডিবি শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান, বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব মাহবুবুর রহমান এবং সার্ভিস ফেস্টের প্রধান সমন্বয়ক জাহেদ আলী ভূঁইয়াসহ বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সকল সদস্য, মার্কেটের ব্যবসায়ী এবং বিভিন্ন ব্র্যান্ডের প্রতিনিধিবৃন্দ।

ফ্রি সার্ভিস ফেস্ট এই আয়োজনে বিশ্বখ্যাত এসার, আসুস, এভিটা, গিগাবাইট, এইচপি, লেনেভো, এমএসআই আলাদা আলাদা স্টলে ফ্রি সার্ভিস প্রদান করছে। প্রযুক্তি প্রেমী ক্রেতারা সরাসরি নির্মাতা প্রতিষ্ঠানের কাছ থেকে সেবা নিতে চান। এ জন্য শীর্ষস্থানীয় সব নির্মাতা প্রতিষ্ঠানকে নিয়ে এ উতসবের আয়োজন করা হয়েছে। ক্রেতাদের সরাসরি ব্র্যান্ড প্রতিষ্ঠান থেকে মানসম্মত সেবা পাওয়ার সুযোগ দিতেই এ আয়োজন।

উল্লেখ্য, ঈদ ও বাংলা নববর্ষ উপলক্ষে আগামী ১৪ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত মার্কেটে ক্রেতা সাধারণের জন্য থাকবে সব ধরনের পণ্যের ওপর আকর্ষনীয় উপহার ও বিশেষ মূল্য ছাড় । এই সময় মার্কেটের নিচ তলায় প্রত্যেক ব্র্যান্ডের প্রদর্শনী বুথও থাকবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *