উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

৪র্থ বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড

ক.বি.ডেস্ক: উদ্ভাবনী বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ ইনোভেশন কনক্লেভ আয়োজন করে ‘‘৪র্থ বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২২’’। প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ ও বাস্তবে রূপদানে অসামান্য অবদানের জন্য নেশন ব্র্যান্ড অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়। ৪র্থ বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২২ এ ৩৮ উদ্ভাবন, ১৮ জন বিজয়ী এবং ২০ জনকে সম্মানসূচক অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

গতকাল রাজধানীর একটি স্থানীয় হোটেলে আয়োজিত ৪র্থ বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২২ অনুষ্ঠানে অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। সম্মানীত অতিথি ছিলেন ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত এইচ ই মুস্তাফা ওসমান তুরান। বিশেষ অতিথি ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ইনোভেশন কনক্লেভের প্রতিষ্ঠাতা শরীফুল ইসলাম।

বাংলাদেশ ইনোভেশন কনক্লেভ আয়োজিত তিনদিনব্যাপী ৩য় বাংলাদেশ ইনোভেশন বিজনেস সামিট অনুষ্ঠিত দেশীয় ও আন্তর্জাতিক বক্তাদের অংগ্রহণে সেখানে প্রধান বক্তা ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বক্তব্য রাখেন ইনফরমেশন সিস্টেম অপারেশনস অ্যান্ড ডিসিশন টেকনোলজিস (ওডিটি) বিভাগের সহযোগী অধ্যাপক হিল্লোল বালা, ডটলাইনসের সভাপতি মাহবুবুল মতিন, হ্যাচ-ডিডব্লিউসির (দুবাই) ব্যবস্থাপনা পরিচালক মুনা ফরিদ, ওয়েজলির সিইও টোবিয়াস ফিশার, মুলিটিক ল্যাবস জিএমবিএইচের ব্যবস্থাপনা পরিচালক ডা. রুবাইয়াত ইসলাম সাদাত, কনফিগ ভিআর এর সিইও রুদমিলা নওশীন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রধান উদ্ভাবন কর্মকর্তা ড. সৈয়দ মুনতাসির মামুন।

৩য় বাংলাদেশ বিজনেস ইনোভেশন সামিট এবং ৪র্থ বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড এর সহযোগিতায়  এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড। স্ট্র্যাটেজিক পার্টনার এটুআই এবং স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড। ইভেন্ট পার্টনার লে মেরেডিয়ান ঢাকা। টেকনোলজি পার্টনার আমরা টেকনোলজি লিমিটেড। পিআর পার্টনার ব্যাক পেজ পিআর। উদ্যোগ বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এবং বাংলাদেশ ইনোভেশন কনক্লেভ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *