আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

প্রযুক্তি পণ্যের বাজারে গিগাবাইট মনিটর

ক.বি.ডেস্ক: গেমিং বাজারে প্রথমে মাদারবোর্ড আর জিপিউ দিয়ে শুরু করে ধীরে ধীরে কিবোর্ড মাউসের মত প্রযুক্তি পণ্যের আনুষঙ্গিক পণ্যের পর বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান গিগাবাইট নিয়ে এসেছে নতুন মডেলের গেমিং মনিটর। ‘‘গিগাবাইট জি২৪এফ’’ মডেলের গেমিং মনিটরটি দেশের বাজারে বাজারজাত করছে গিগাবাইট পণ্যের একমাত্র পরিবশেক ও সেবাদানকারী প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

জি২৪এফ গেমিং মনিটর: এটিতে গেম খেলার জন্য যে ধরণের স্পেসিফিক ফিচার থাকা প্রয়োজন, তার সবই এতে রয়েছে। মনিটরটি ২৩.৮ ইঞ্চি, রেজ্যুলেশন ১৯২০x১০৮০ পিক্সেল, ফ্রিকোয়েন্সি ১৬৫হাটর্জ এবং রেস্পন্স টাইম মাত্র ১ এমএস। এনভিডিয়া কিংবা এএমডি গ্রাফিক্স কার্ড দিয়ে কোনরুপ স্ক্রিন টিয়ারিং ছাড়াই গেম উপভোগ করতে পারবেন। মনিটরটির বিল্ড কোয়ালিটি যথেষ্ঠ শক্তপোক্ত ও প্রিমিয়াম লেভেলের। এর স্কীন চাইলে আপনি ১৭৮ ডিগ্রি অ্যাঙ্গেলে বাকাতে পারবেন। এতে রয়েছে একটি পাওয়ার ক্যাবল, দুটি ইউএসবি৩.২, দুটি এইচডিএমআই, একটি ডিসপ্লে পোর্ট।

যারা মাল্টিপ্লেয়ার গেমিং রীতিমতো প্রফেশনালভাবে করতে চান কিংবা স্ট্রিমিং করেন অথবা সেইসঙ্গে ভিডিও ইডিটিং ও গ্রাফিক্সের কাজ করেন তাদের জন্য এই মনিটরটি আদর্শ একটি মনিটর। এই মনিটরটিতে থাকছে তিন বছরের ওয়ারেন্টি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *