মোবাইল স্মার্টফোন

টেকনো ক্যামন সিরিজের নতুন সংযোজন ক্যামন ৩০এস

ক.বি.ডেস্ক: টেকনো ক্যামন সিরিজের লাইনআপে নতুন সংযোজন ‘ক্যামন ৩০এস’ উন্মোচনের মধ্য দিয়ে শুরু হলো “টেকনো ফ্যান ফেস্টিভ্যাল ২০২৪”। মাসব্যাপী উদযাপনে থাকছে ধামাকা অফার ও নিশ্চিত উপহার। ১৫ অক্টোবর থেকে শুরু হওয়া এই ফেস্টিভ্যাল চলবে আগামী ১৫ নভেম্বর পর্যন্ত।

টেকনো ফ্যান ফেস্টিভাল চলাকালীন ক্যামন ৩০এস বা অন্যান্য নির্ধারিত টেকনো মডেল ক্রয় করে বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ পাবেন। গ্র্যান্ড প্রাইজ থাকছে ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি, রিভো ইলেকট্রিক বাইক এবং বেইজিং ইউনিভার্সাল স্টুডিও ট্যুর প্যাকেজ, প্রিমিয়াম ওয়ালেট, অফিসিয়াল ট্রান্সফরমারস টি-শার্ট, টেকনো বাডস ৩, টেকনো স্মার্টওয়াচ।

ক্যামন ৩০এস ডিভাইসে রয়েছে ৫০ মেগাপিক্সেল ওআইএস সুপার স্টেবল মেইন ক্যামেরা, সঙ্গে ফ্ল্যাগশিপ গ্রেড সনি আইএমএক্স৮৯৬ আল্ট্রা সেনসিটিভ সেন্সর এবং সনি ১০০ মেগাপিক্সেল আল্ট্রা-ক্লিয়ার মোড। এ ছাড়াও রয়েছে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই স্মার্টফোনে এআইজিসি পোর্ট্রেইট, এআই ইরেজার এবং এআই-চালিত ইউনিভার্সাল টোন পোর্ট্রেইট ইঞ্জিনের মতো বেশ কিছু এআই ফিচার রয়েছে।

ক্যামন ৩০এস ফোনে আছে হেলিও জি১০০ প্রসেসর, ১৬ জিবি র‍্যাম (৮ জিবি + ৮ জিবি এক্সটেন্ডেড) এবং ২৫৬ জিবি রম। আইপি৫৪ ধুলো ও পানি প্রতিরোধী ফিচার, ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৩০০-নিট পিক ব্রাইটনেস সহ ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে থাকছে। সেরা সাউন্ড কোয়ালিটির জন্য রয়েছে ডলবি অ্যাটমস ডুয়াল স্টেরিও স্পিকার।

স্মার্টফোনটিতে রয়েছে পঞ্চম প্রজন্মের কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে থাকছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ফোন দ্রুত চার্জ করার জন্য আছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার। টিইউভি রেইনল্যান্ড সার্টিফিকেশন পাওয়া এই ফোন ব্লু লাইট থেকে চোখের সুরক্ষা নিশ্চিত করতে সক্ষম। ডিভাইসটির মূল্য মাত্র ২৯,৯৯৯/- টাকা (ভ্যাট প্রযোজ্য)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *