মোবাইল স্মার্টফোন

অলরাউন্ডার সব ফিচার নিয়ে বাজারে ‘অনার এক্স৬বি’

ক.বি.ডেস্ক: দেশের বাজারে স্মার্টফোন ব্র্যান্ড অনার নতুন আরও একটি সেরা কোয়ালিটির স্মার্টফোন ‘অনার এক্স৬বি’ নিয়ে এলো। অলরাউন্ডার সব ফিচার এবং নজরকাড়া ডিজাইনের কিং কোয়ালিটির নতুন এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে দুই রঙের ফরেস্ট গ্রীন এবং মিডনাইট ব্ল্যাক। স্মার্টফোনটির মূল্য ১৪ হাজার ৯৯৯ টাকা এবং সঙ্গে পাওয়া যাবে এক্সক্লুসিভ টি-শার্ট।

অনারের এক্স সিরিজের এই স্মার্টফোনটির নজরকাড়া ডিজাইন ক্রেতারা এক ঝলকেই পছন্দ করবে। এই ফোনটি সেরা ড্রপ রেজিস্ট্যান্স কোয়ালিটি নিশ্চিত করছে। সুইজ্যারল্যান্ডের বিখ্যাত কোয়ালিটি নিশ্চিতকারী প্রতিষ্ঠান এসজিএস থেকে ৫ স্টার কোয়ালিটি সনদ প্রাপ্ত। এটির ডিজাইন এমনভাবে করা যেন হাত থেকে দুর্ঘটনা বশত পড়ে গেলেও এর ডিসপ্লে অক্ষত থাকবে।

অনার এক্স৬বি ফোনটিতে রয়েছে ৫২০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ আর এটি ৩৫ ওয়াট চার্জিং সাপোর্টসহ টার্বো চার্জিং মোড রয়েছে। ১২ জিবি (৬ জিবি ডেডিকেটেড + ৬ জিবি টার্বো) পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজের। এইচডি+ রেজ্যুলেশনসহ একটি ৬.৫৬ ইঞ্চি টিএফটি এলসিডি এবং ৯০ হার্টজ রিফ্রেশরেট রয়েছে। ডায়ানামিক ডিসপ্লেতে ৭৮০ নিটস হাই ব্রাইটনেস/ম্যাজিক ক্যাপসুল রয়েছে। ম্যাজিক ওএস ৮.০ সমৃদ্ধ এই ফোনটিতে আরও আছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর এবং এআই প্রযুক্তিসহ আরো ইনোভেটিভ ফিচার।

স্মার্টফোনটির পিছনে এআই আল্টা ক্লিয়ার ৫০ এমপি প্রাইমারি ক্যামেরাসহ ডেপথ সেন্সর এবং সামনে ৫ এমপি ক্যামেরা রয়েছে। ডেইলি ব্যবহার, মাল্টি-টাস্কিং, ভিডিও ধারণ আর অলরাউন্ডার সব ফিচার এবং নজরকাড়া ডিজাইনের স্মার্টফোন এক্স৬বি সম্পর্কে বিস্তারিত: facebook.com/honormobilebd।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *