উদ্যোগ

নতুন রূপে গ্রামীণফোনের পোস্টপেইড সেবা মাইপ্ল্যান

ক.বি.ডেস্ক: গ্রাহকদের জন্য নিজেদের পোস্টপেইড সেবা মাইপ্ল্যান’কে আরও উন্নত এক নতুন রূপে নিয়ে এলো ‘নতুন উন্মোচিত গ্রামীণফোন প্রাইম’। গতানুগতিক ফোন প্ল্যানের ধারণাকে পাল্টে দিয়ে গ্রাহকদের প্রাত্যহিক জীবনের স্মার্ট ও আধুনিক সব প্রয়োজনীয়তাকে বিবেচনা করে একটি ডিজিটাল লাইফস্টাইল সঙ্গী হিসেবে সাজানো হয়েছে গ্রামীণফোন প্রাইম। সময়ের সঙ্গে তাল মিলিয়ে গ্রামীণফোনের পোস্টপেইড গ্রাহকদের পরিবর্তনশীল ও নতুন চাহিদা পূরণে দূর্দান্ত সব সুবিধা প্রদান করবে এই গ্রামীণফোন প্রাইম।

প্রাইম বেসিক ব্যবহারকারীরা ৬৬ পয়সা/মিনিট ট্যারিফ (যে কোনো স্থানীয় অপারেটরে)-সহ অন্যান্য সুবিধা যেমন ১ সেকেন্ড পালস এবং ৩০ পয়সা/এসএমএস উপভোগ করতে পারবেন। প্রথম রিচার্জে ৮৭ টাকা রিচার্জ করার মাধ্যমে প্রাইম ব্যবহারকারীরা পাবেন ৩০ দিন মেয়াদে ১২০ মিনিট টকটাইম।

প্রিপেইড থেকে পোস্টপেইড সংযোগে পরিবর্তন করা বা নতুন সংযোগ নেওয়ার ক্ষেত্রে নির্দিষ্ট পরিমাণ রিচার্জে মোট ৯ মাসের মেয়াদ সহ ২১.৬ জিবি ডেটা উপভোগের দারুণ সুবিধাও থাকছে গ্রামীণফোন প্রাইমে। এছাড়াও প্রাইম গ্রাহকরা ১৯৯৯ টাকায় পাচ্ছেন আনলিমিটেড ইন্টারনেট প্যাক, যার আওতায় ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন ৪০০ জিবি ডেটা, মেয়াদ ৩০ দিন।

এই সুবিধাগুলো ছাড়াও ট্যুর, ট্রাভেলস অ্যান্ড হসপিটালিটি, ডাইনিং, ই-কমার্স, অটোমোবাইল, আইওটি সলিউশন এবং হেলথকেয়ারসহ নানা খাতে প্রাইম ব্যবহারকারীদের জন্য থাকছে দূর্দান্ত সব অফার। গ্রামীণফোনের ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজারদের সহযোগিতায় প্রাইম ব্যবহারকারীরা এই সুবিধাগুলো উপভোগ করতে পারবেন।

শেরাটন, দ্য ওয়েস্টিন, ইউনাইটেড হসপিটাল, নভোএয়ার, সনি র্যাংগস, ফুডপ্যান্ডাসহ বিখ্যাত সব লাইফস্টাইল এবং বিলাসপণ্যের আউটলেটগুলোতে প্রাইম ব্যবহারকারীরা নিজ নিজ স্ট্যাটাসের ভিত্তিতে বিভিন্ন বিশেষায়িত অফার পাবেন। প্রতি ৩ মাস অন্তর যুক্ত হবে নতুন নতুন সব অফার, যার মাধ্যমে প্রাইম ব্যবহারকারীদের আপোষহীন জীবনযাত্রা আরো সহজ ও স্বাচ্ছন্দ্যময় হয়ে উঠবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *