সাম্প্রতিক সংবাদ

পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করার কথা অসত্য: নাহিদ ইসলাম

ক.বি.ডেস্ক: ডাক, টেলিযোগাযোগ ও আইসিটি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম বলেছেন, পার্বত্য চট্টগ্রাম অথবা পার্বত্য এলাকার কোথাও সরকারিভাবে ইন্টারনেট সংযোগ বন্ধ করার কথা সত্য নয়। কোথাও ইন্টারনেট সংযোগ বন্ধ করা হয়নি।

আজ শনিবার (২১ সেপ্টেম্বর) ছাগলনাইয়ার আন্ধারমানিক এলাকায় বন্যায় ক্ষয়ক্ষতি পরিদর্শন করেন তিনি। এ সময় তিনি এসব কথা বলেন। এ সময় জেলা প্রশাসক মুসাম্মৎ শাহীনা আক্তার, পুলিশ মো. সুপার হাবিবুর রহমানসহ প্রশাসনেরর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপদেষ্টা মো. নাহিদ ইসলাম বলেন, “কোথাও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করতে হবে। পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন সমস্যা রয়েছে। আমাদের অভ্যন্তরীণ সমস্যা অভ্যন্তরীণভাবে সমাধান করতে হবে। দেশকে অশান্ত করার জন্য একটি চেষ্টা রয়েছে। তবে, বাংলাদেশের মানুষ সতর্ক রয়েছে।”

উল্লেখ্য, গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল থেকে সহিংসতার ঘটনায় আগুনে ইন্টারনেটের তার পুড়ে যাওয়ায় রাঙামাটি শহরে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা বিঘ্নিত হচ্ছে। ব্রডব্যান্ড ইন্টারনেট না থাকলেও বিভিন্ন মোবাইল অপারেটরের নেটওয়ার্ক স্বাভাবিক রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *