উদ্যোগ

ভারত-বাংলাদেশ ক্রিকেট সিরিজ দেখুন টফি’তে

ক.বি.ডেস্ক: ক্রিকেট মানেই উত্তেজনা, কষ্ট আর আনন্দের মাখামাখি। বাংলাদেশের খেলা মানেই এর খুঁটিনাটির দিকে পুরোপুরি নজর রাখা। একটা ক্যাচ মিস বা ছক্কাও যেন চোখ এড়িয়ে না যেতে পারে। ক্রিকেটের প্রতি এই আবেগকে এখন হাতের মুঠোয় নিয়ে এসেছে টফি। ভারত-বাংলাদেশ সিরিজ ২০২৪ যেকোনো জায়গায় বসে উপভোগের এ এক সুবর্ণ সুযোগ!

শহর জুড়ে ক্রিকেট ফ্যানদের একটাই আলোচনার বিষয়, আর তা হচ্ছে টেস্ট আর টি২০ সিরিজ। আর ক্রিকেটপ্রেমীরা যেন যেকোনো জায়গা থেকে এই সিরিজ উপভোগ করতে পারেন তা নিশ্চিত করতে পুরো সিরিজটি প্রিমিয়াম কনটেন্ট হিসেবে লাইভ স্ট্রিমিংয় করবে ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম টফি।

বাংলালিংক ব্যবহারকারীরা মাত্র ৫৬ টাকায় ৭ দিন মেয়াদী ২ জিবি টফি এবং ১০৬ টাকা দিয়ে ৩০ দিন মেয়াদী ৫ জিবি টফি অফার কেনার সুযোগ পাবেন। বিকাশ বা ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে মাত্র ২০ টাকায় প্রতিদিন সাবস্ক্রিপশন, ৫০ টাকায় সাপ্তাহিক সাবস্ক্রিপশন ও ৯৯ টাকায় মাসিক সাবস্ক্রিপশন কেনার সুযোগ পাবেন, যা এই পুরো সিরিজের জন্য প্রযোজ্য হবে।

এই প্যাকেজগুলো শুধুমাত্র ভারত-বাংলাদেশ সিরিজের জন্য প্রযোজ্য, যা ১৯ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত চলবে। এ ছাড়াও, ২৭ সেপ্টেম্বরে শুরু হতে যাওয়া ২য় টেস্ট থেকে বিকাশ ব্যবহার করে সাবস্ক্রিপশন নেয়ার ক্ষেত্রে থাকছে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার। টফিতে বাংলাদেশের খেলার লাইভ অভিজ্ঞতা উপভোগ করতে ক্লিক করুন – https://toffeelive.com

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *