মোবাইল স্মার্টফোন

স্মার্টফোনের স্থায়ীত্বে যোগ হবে ‘অপো এ৩এক্স’

ক.বি.ডেস্ক: পরিবর্তনশীল এই বিশ্বে ব্যবহারকারীদের দৈনন্দিন জীবনে স্মার্টফোনের স্থায়ীত্ব একটি গুরুত্বপূর্ণ বিষয়। অপো এবার বাংলাদেশে অপো এ৩এক্স (৪জিবি+১২৮জিবি) নিয়ে এসে স্থায়িত্বের একটি নতুন মানদণ্ড তৈরি করেছে। টেকসই এই ডিভাইসটি বৃষ্টি, তরলের ফোঁটা ও আঘাত সহ্য করার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। এর ফলে স্মার্টফোনের স্থায়ীত্বে যোগ হবে এক নতুন মাত্রা।

অপো এ৩এক্স স্মার্টফোনটিতে রয়েছে রয়েছে মিলিটারি-গ্রেড শক রেজিস্ট্যান্স, মাল্টিপল লিকুইড রেজিস্ট্যান্স ও ৪৫ ওয়াট সুপারভুকটিএম ফ্ল্যাশ চার্জসহ একটি ৫,১০০ এমএএইচ ব্যাটারি। পারফরমেন্সের সঙ্গে আপস না করে দীর্ঘ সময়ে ধরে স্মার্টফোন ব্যবহার করতে চান, তাদের জন্য বাজারে এসেছে ১৬,৯৯০ টাকা মূল্যের এই ফোনটি।

১১-১৪ সেপ্টেম্বর পর্যন্ত অপো এ৩এক্স ডিভাইসটি কিনলেই গ্রাহকরা বিশেষ উপহার হিসেবে পাবেন দুই বছরের ওয়ারেন্টি, কমপ্লিম্যান্টারি এক্সেসারিস কম্বো বক্স এবং জিরো লাইফ-এর মাধ্যমে একটি বিশেষ মেম্বার রিওয়ার্ড।

মিলিটারি-গ্রেড শক রেজিস্ট্যান্স থাকার কারণে অপো এ৩এক্স ১.২ মিটার ওপর থেকে পড়লে বা বিভিন্ন দিকে থেকে আঘাত পেলেও তা সহ্য করতে পারে। টেবিল থেকে পড়া বা দ্রুত গতির বাইকের নীচে পড়ে যাওয়া – সব ধরনের পরিস্থিতি সামলানোর জন্য এই ফোনটি তৈরি করা হয়েছে। এর অত্যন্ত পাতলা ও মসৃণ গঠন ফোনটির স্ক্রিন ও পিছন দিকের দৃঢ়তা নিশ্চিত করেছে।

অপো এ৩এক্স-এ রয়েছে মাল্টিপল লিকুইড রেজিস্ট্যান্স, যা কফি, দুধ চা, স্যুপ এবং পোরিজের মতো তরলের ছিঁটা আসলেও ফোনটিকে রক্ষা করবে। এর উদ্ভাবনী স্প্ল্যাশ টাচ ফিচার স্ক্রীন ভেজা থাকলেও টাচের নির্ভুলতা ও সক্রিয়তা বাড়ায়। এমনকি ব্যবহারকারীরা হালকা বৃষ্টিতে, সাঁতার কাটার পরে বা স্যাঁতসেঁতে হাত দিয়েও ডিভাইসটি চালাতে পারবেন।

অপো এ৩এক্স-তে রয়েছে ৪৫ ওয়াট সুপারভুকটিএম ফ্ল্যাশ চার্জ এবং ৫১০০ এমএএইচ ব্যাটারি, যার ফলে এর চার্জিং সক্ষমতা অত্যন্ত বেশি। এটি মাত্র ৩০ মিনিটে ৫০% পর্যন্ত এবং ৭৪ মিনিটে সম্পূর্ণ চার্জ হতে সক্ষম ৷ এর স্মার্ট চার্জিং ফিচার একজন ব্যবহারকারীর চার্জিংয়ের অভ্যাসের সঙ্গে মানিয়ে নিয়ে ব্যাটারির স্থায়ীত্ব বাড়ায় ও তার জন্য উপযোগী ‍অভিজ্ঞতা দেয়। ১,০০০ নিটসের পিক ব্রাইটনেস রয়েছে, যা সরাসরি সূর্যালোকের মধ্যেও স্ক্রিনের স্পষ্টতা নিশ্চিত করে। এর ফলে ব্যবহারকারীরা চোখের কোনো অসুবিধা ছাড়াই তাদের পছন্দের কনটেন্ট উপভোগ করতে পারেন।

অপো এ৩এক্স সম্পর্কে বিস্তারিত: https://www.facebook.com/OPPOBangladesh বা অফিসিয়াল ওয়েবসাইট: https://www.oppo.com/bd/smartphones/series- a/a3x/ .

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *