মোবাইল স্মার্টফোন

আসছে এস#৭৫ রঙ সম্বলিত অপো এফ২১এস প্রো

ক.বি.ডেস্ক: বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান অপো এফ২১এস প্রো ডিভাইসে তার সিগনেচার এস#৭৫ কালার নিয়ে এসেছে। এস#৭৫ কালার পরিবর্তনশীল; যেখানে গোলাপী, সবুজ ও সোনালীসহ আরও অনেক কালার শেড রয়েছে। এটি শুধুমাত্র সাকিবের রঙই নয়, বরং এটি যে কোন স্মার্টফোন ব্যবহারকারীর জন্য প্রযোজ্য। এই এক্সক্লুসিভ এস#৭৫ কালার শুধুমাত্র অপো এফ২১এস প্রো-তে পাওয়া যাবে। অপোর নতুন এ ডিভাইসটি আগামী ০৫ অক্টোবর দেশে উন্মোচন হবে।

সাকিবের সিগনেচার এস#৭৫ রঙের সমন্বয় এমন একজন মানুষের গল্প বলে যাদের কথা ও কাজে মিল রয়েছে। এটি করার জন্য তিনি তারা চারপাশ এবং জীবন থেকে অনুপ্রেরণা লাভ করেন। এস#৭৫ এর প্রতিটি রঙ সাকিবকে যে বিষয়গুলো অনুপ্রাণিত করে সে বিষয়গুলোকে প্রতিফলিত করে। ‘ইন্সপিরেশন এহেড’ প্রতিপাদ্যে অনুপ্রাণিত হয়ে ব্যবহারকারীদের ফোন ব্যবহারের স্বাচ্ছন্দ্যদায়ক অভিজ্ঞতা দিতে অপো এর প্রযুক্তিতে ধারাবাহিকভাবে উদ্ভাবন নিয়ে আসছে, যাতে করে অপো ফোনপ্রেমীরা তাদের জীবনকে রঙিন ও নতুন মাত্রা যোগ করতে পারেন। এ কারণেই, সাকিব এস#৭৫ কালার বেছে নিয়েছে, যাতে করে ব্যবহারকারীরা তাদের নিজেদের মাঝে সুপ্ত মাল্টি ইউনিভার্স উন্মোচন করতে পারে এবং সামনে এগিয়ে যেতে পারে।

অপোর সিগনেচার অপো গ্লো ডিজাইন প্রযুক্তি ব্যবহার করে অপো এফ২১এস প্রো-তে রঙের ম্যাজিকাল কম্বিনেশন নিয়ে আসা হয়েছে। অপো গ্লো ডিজাইন প্রযুক্তি ব্র্যান্ডটির নিজস্ব বিশেষায়িত উতপাদন পদ্ধতি, যা অপো এফ২১এস প্রো’র পেছনের অংশে বিভিন্ন রঙের আবহ নিয়ে আসে। ফলে, ব্যবহারকারীরা বিভিন্ন জায়গা থেকে ফোনটিকে ধরলে বিভিন্ন ধরনের রঙ দেখতে পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *