প্রযুক্রির পণ্য ল্যাপটপ

প্রোফেশনাল এবং গেমারদের জন্য আইডিয়াপ্যাড প্রো ৫আই

ক.বি.ডেস্ক: প্রোফেশনাল এবং গেমারদের জন্য ডিজাইন করা হাই পারফরম্যান্স ল্যাপটপ নিয়ে এসেছে লেনোভো। লেনোভো’র নতুন আইডিয়াপ্যাড প্রো ফাইভ আই ল্যাপটপটি নিরবিচ্ছিন্ন মাল্টিটাস্কিং, হাইস্পিড কম্পিউটিং, কনটেন্ট ক্রিয়েশন, প্রোগ্রামিং এবং কোডিংয়ের জন্য আর্দশ। লেনোভো’র অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড নতুন এই ল্যাপটপটি দেশের বাজারে বাজারজাত করছে।

লেনোভো আইডিয়াপ্যাড প্রো ফাইভ আই (৮৩একিউ০০৫এক্সএলকে) ল্যাপটপটিতে ব্যবহার করা হয়েছে ১৩ প্রজন্মের ৪.৭ গিগাহার্টজ ইন্টেল কোর আই ফাইভ ১৩৫০০ এইচ প্রসেসর। রয়েছে ১৬ জিবি ডিডিআরফাইভ ৫২০০ র‍্যাম এবং এনভিএমই ৫১২ জিবি এসএসডি। শতভাগ আরজিবি সহ ১৬ ইঞ্চি ২.৫কে আইপিএস এন্টি গ্লেয়ার ডিসপ্লে। ডিসপ্লের ব্রাইটনেস সর্বোচ্চ ৩৫০ নিটস যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ব্যবহারকারীর চোখকে সুরক্ষিত রাখতে ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে টি ইউভি লো ব্লু লাইট ফিচার।

ল্যাপটপটিতে এনভিডিয়া জিফোর্স আরটিএক্স ৩০৫০ ৬ জিবি গ্রাফিক্স কার্ড, জি-সিঙ্ক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, ফলে ব্যবহারকারী গেমিং এবং ক্রিয়েটিভ টাস্কে হাই পারফরম্যান্স উপভোগ করতে পারবেন। এ ছাড়াও রয়েছে আইআর এবং প্রাইভেসি শাটার যুক্ত ১০৮০পি ফুল এইচডি ওয়েবক্যাম, ২ডব্লিইউ×২ ডলবি এ্যাটমস, থান্ডারবোল্ট ৪, ওয়াইফাই সিক্সই, ব্যাকলিট কী-বোর্ড সহ আরও নানা ফিচার।

নির্ভরযোগ্যতা এবং স্থায়িত্ব নিশ্চিত করার জন্য এই ল্যাপটপটি মিলিটারি গ্রেড স্ট্যান্ডার্ড- ৮১০এইচ পরিক্ষিত। এটি বালি, কম্পন, ধূলো, তীব্র তাপমাত্রা, চরম ঠান্ডা, পরিবেশগত যেকোনো পরিস্থিতিতে কাজ করতে সক্ষম। এর ৭৫ ওয়াট আওয়ার ব্যাটারিকে ফাস্ট চার্জ করার জন্য রয়েছে ১৭০ ওয়াটের চার্জার। অত্যাধুনিক প্রযুক্তি, দৃঢ় কার্যক্ষমতা এবং অধিকতর টেকসই হবার কারণে এটি প্রফেশনাল এবং ব্যক্তিগত ব্যবহারের জন্য আর্দশ একটি ল্যাপটপ।

ল্যাপটপটি আর্কটিক গ্রে কালারে পাওয়া যাচ্ছে। দুই বছরের ওয়্যারেন্টিসহ ল্যাপটপটির মূল্য ১,৫৫,০০০ টাকা। বিস্তারিত: ০১৯৭৭৪৭৬৪৯৯।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *