মোবাইল স্মার্টফোন

এআই ফিচারে এলো অপো রেনো১২ এফ ৫জি

ক.বি.ডেস্ক: অপো দেশের স্মার্টফোন বাজারে নিয়ে এলো এআই ফিচারের রেনো১২ সিরিজের নতুন সংযোজন ‘অপো রেনো১২ এফ ৫জি’ স্মার্টফোন। শক্তিশালী কৃত্রিম বুদ্ধিমত্তাকে (এআই) ব্যবহারকারীদের হাতের নাগালে এনে দিতে নতুন এই স্মার্টফোনটি ডিজাইন করা হয়েছে। অ্যাম্বার অরেঞ্জ ও অলিভ গ্রিন রঙে পাওয়া যাচ্ছে অপো রেনো১২ এফ ৫জি (১২জিবি+২৫৬জিবি)।

এআই প্রযুক্তির প্রয়োগে নতুন মাত্রা যোগ করেছে অপো। এটির এআই ইরেজার ২.০ ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা সহজেই ফোনে তোলা ছবি থেকে অপ্রয়োজনীয় বস্তু মুছে ফেলতে পারবেন। এআই ম্যাজিক স্টুডিও ফিচারের সাহায্যে একটি মাত্র ছবি থেকে আপনি ছুটির দিন বা ফ্যাশনের থিমযুক্ত শৈল্পিক ছবি তৈরি করার পাশাপাশি সহজে শেয়ার করতে পারবেন। এআই স্মার্ট ইমেজ ম্যাটিং ২.০ ফিচারের মাধ্যমে আপনি অ্যাপের মধ্যেই খুব দ্রুত মানুষ ও পোষা প্রাণীর ছবি বাদ দিয়ে ইমোজি, স্টিকার ও ব্যাকগ্রাউন্ড যোগ করতে পারবেন।

অপো’র এআই লিঙ্কবুস্ট প্রযুক্তি দুর্বল সিগনাল ও নেটওয়ার্কের সমস্যা দূর করে সংযোগের মানকে উন্নত করবে। বিকনলিঙ্ক আপনাকে মোবাইল সিগনাল ছাড়াই ভয়েস কল করার সুবিধা দেবে। এর অল-অ্যারাউন্ড আর্মার প্রটেকশন ফোনের দীর্ঘস্থায়ী ব্যবহার নিশ্চিত করবে। ওয়াটার রেজিস্ট্যান্স সার্টিফিকেশন ও স্প্ল্যাশ টাচ প্রযুক্তি এই ডিভাইসটিকে করে তুলেছে শক্তিশালী ও স্টাইলিশ। ৪৫ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং প্রযুক্তির ফোনটির ৫০০০ এমএএইচ ব্যাটারি দেবে দীর্ঘ সময় ধরে পারফরম্যান্সের নিশ্চয়তা। প্রথম থেকে ৫০ মাস পর্যন্ত নির্বিঘ্নে ব্যবহার করা যাবে ফোনটি।

রেনো১২ এফ ৫জি ডিভাইসটি কিনলেই গ্রাহকরা বিশেষ উপহার হিসেবে পাচ্ছেন ২ বছরের ওয়ারেন্টি, একটি ছাতা এবং এক্সক্লুসিভ মেম্বার রিওয়ার্ডস। ডিভাইসটির মূল্য ৪২,৯৯০ টাকা

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *