অ্যাপস মোবাইল

সহজ ও নিরাপদ ভ্রমনের জন্য ‘পাঠাও কার রেন্টাল’

ক.বি.ডেস্ক: রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম পাঠাও নিয়ে এলো নতুন সার্ভিস ‘পাঠাও কার রেন্টাল’। ব্যবহারকারিদের ভ্রমনকে আরও বেশি আরামদায়ক করে তুলবে নতুন এই সেবা। পাঠাও কার রেন্টাল ইন্টারসিটি ট্রাভেলস, লং-ডিসটেন্স ট্রাভেলস, বিজনেস ট্রিপস কিংবা বিশেষ আয়োজনে যাতায়াতে কনভেনিয়েন্ট, ফ্লেক্সিবল এবং রিলায়েবল ভ্রমনের অভিজ্ঞতা দেয়ার নিশ্চয়তা দেয়।

পাঠাও কার রেন্টাল এই সার্ভিস দেয়ার মাধ্যমে ব্যবহারকারিদের বিভিন্ন ধরণের প্রয়োজন অনুযায়ী পাঠাও কার প্লাস, পাঠাও কার প্রাইম ও পাঠাও কার ম্যাক্স সার্ভিস দিয়ে থাকে। কোয়ালিটিফুল ও প্রিমিয়াম এই সার্ভিসগুলো ব্যবহারকারিদের মাঝে ইতিমধ্যে জনপ্রিয় হয়ে ওঠেছে।

পাঠাও রাইড-শেয়ারিং ফিচারগুলোর জন্য যে কারণে সুপরিচিত, সে সকল ফিচার পাঠাও কার রেন্টালেও উপভোগ করতে পারবেন। রয়েছে সহজেই রিকোয়েস্ট ক্রিয়েশন, লাইভ লোকেশন শেয়ারিং, সেফ ট্রিপের জন্য সেফটি কভারেজ, ভাড়ার ব্যাপারে জানা, নিজের সুবিধামতো ভাড়া অফার করা এবং পছন্দমতো গাড়ি ও ড্রাইভার বেছে নেয়ার মতো ফিচারগুলো।

পাঠাও কার রেন্টাল ব্যবহার করতে পারবেন দেশের যেকোনো প্রান্ত থেকে। এ ছাড়াও কনভিনিয়েন্স ও প্রয়োজন অনুযায়ী ওয়ান ওয়ে এবং রাউন্ড ট্রিপ আগে থেকেই শিডিউল করে রাখতে পারবেন। এর সর্বোচ্চ নিরাপত্তা ও হাইজেন মেইনটেইন করতে ড্রাইভাররা কঠোর নিরাপত্তা প্রোটোকল মেনে চলেন এবং গাড়ি নিয়মিত স্যানিটাইজ করে থাকেন।

পাঠাও কার রেন্টাল-এর ড্রাইভারদের জন্যও সুবিধা রয়েছে। ড্রাইভাররা প্রতিদিনের এবং মাসের ইনকাম হাই-ভ্যালু, লং ট্রিপস ও বিভিন্ন অপশনস যেমন ইনার-সিটি, ইন্টারসিটি এবং রেন্টাল ট্রিপসের মাধ্যমে বাড়াতে পারবেন। এ ছাড়াও বিডিং মডালিটির মাধ্যমে কাউন্টার ভাড়াও অফার করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *