মোবাইল স্মার্টফোন

দেশের বাজারে স্টুডিও হারকোর্ট ফিচারের অনার’র দুটি স্মার্টফোন

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড অনার এর ২০০ সিরিজের নতুন দুই ডিভাইস ‘অনার ২০০’ এবং ‘অনার ২০০ প্রো’ এর ফার্স্ট সেল শুরু হয়েছে। স্টুডিও হারকোর্ট ফিচারের আসা এআই পোট্রেইট মাস্টার ২০০ সিরিজের অনার ২০০ প্রো এর মূল্য ৮৪ হাজার ৯৯৯ টাকা। স্মার্টফোনটি দুই রঙের পাওয়া যাচ্ছে ওশান সায়ান এবং ব্ল্যাক। অনার ২০০ এর মূল্য ৬৪ হাজার ৯৯৯ টাকা। এই ডিভাইসও পাওয়া যাবে দুই রঙের মুনলাইট হোয়াইট এবং ব্ল্যাক।

অনার ২০০ স্মার্টফোনটি প্রি-বুকিংয়ের মাধ্যমে ক্রয় করে পাচ্ছেন গিফট এবং অনার এয়ারবাড এক্স ৫ অথবা অনার চয়েস ওয়াচ। অনার ২০০ প্রো’তে পাচ্ছেন ৫ হাজার টাকা ক্যাশব্যাক সঙ্গে অনার ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার। এ ছাড়া আরও পাচ্ছেন ১ বছরের অফিসিয়াল ওয়ারেন্টি ও ৬ মাসের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি।

সর্বোচ্চ ১২ মাসের ০% ইএমআই সুবিধা, এক্সচেঞ্জ অ্যান্ড গেট ক্যাশব্যাক অফার (শর্ত প্রযোজ্য)। ‘অনার ২০০’ এবং ‘অনার ২০০ প্রো’ যারা মাত্র ৫০০০ টাকায় প্রি-বুকিং করেছেন এবং ইএমআই করেছেন তারা প্রতিমাসে ৬৬৬৬ টাকা কিস্তি দিয়ে নির্দিষ্ট ব্যাংকের কার্ডে ক্রয় করতে পারছেন।

প্রফেশনাল ফটোগ্রাফির জন্য অনার ২০০ সিরিজের নতুন এই দুইটি ডিভাইস দুর্দান্ত। এই ডিভাইসগুলোতে রয়েছে আইকনিক স্টুডিও হারকোর্ট পোট্রেইট ফিচার। এছাড়া দুর্দান্ত পারফর্মেন্স, প্রিমিয়াম এআই পোর্ট্রেইট ফটোগ্রাফি, সিলিকন-কার্বন ব্যাটারির অসাধারণ কম্বিনেশন সমৃদ্ধ। বিস্তারিত: www.facebook.com/honormobilebd।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *