সাম্প্রতিক সংবাদ

আইসিটি সাংবাদিক ইমদাদুল হকের ওপর হামলায় বিআইজেএফ’র গভীর উদ্বেগ ও নিন্দা

ক.বি.ডেস্ক: আইসিটি খাতে কর্মরত গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ) এর নির্বাহী সদস্য ও অনলাইন নিউজ পোর্টাল ডিজিবাংলা’র নির্বাহী সম্পাদক এস এম ইমদাদুল হক এর ওপর হামলার ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা প্রকাশ করছে বিআইজেএফ।

পেশাগত দায়িত্ব পালনে এস এম ইমদাদুল হক আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে আগারগাঁও আইসিটি টাওয়ারে যান। দায়িত্ব পালনকালে হাই-টেক পার্ক কর্তৃপক্ষের হিসাবরক্ষক মোশাররেফ হোসেন পারভেজ ও কমপিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারি সেলিন মাহমুদ তার ওপর অতর্কিত হামলা চালায়।

ওই সময় তিনি হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালকের কক্ষের দিকে যেতে চাইলে সেখানে উপস্থিত হাই-টেক পার্কের অন্যান্য কর্মকর্তারা ছুঁটে এসে তার ওপর দ্বিতীয় দফায় আবারও হামলা করে। হামলা থেকে রক্ষা পেতে তিনি জনসংযোগ কর্মকর্তার কক্ষে আশ্রয় নেন। পরে সেখান থেকে তাকে ব্যবস্থাপনা পরিচালকের কক্ষে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি নাজনীন নাহার ও সাধারণ সম্পাদক সাব্বিন হাসান সাংবাদিকের প্রতি এমন অসৌজন্যমূলক আচরণ ও হামলার ঘটনায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা প্রকাশ করছে।

বিআইজেএফ নির্বাহী কমিটি চিহ্নিত হামলাকারীদের দ্রুত বিচারের মুখোমুখি করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি বিশেষ আহ্বান জানাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *