গেমস

‘এমএসআই এমজিএ ২০২৪’ এর অনলাইন রেজিস্ট্রেশন চালু

ক.বি.ডেস্ক: অনলাইন গেমপ্রেমীদের জন্য বিশ্বখ্যাত গেমিং ব্রান্ড এমএসআই প্রতিবারের মতো এ বছরও “এমএসআই গেমিং অ্যারিনা ২০২৪” আয়োজন করতে যাচ্ছে। এই আয়োজনে অংশগ্রহণের জন্য ইতোমধ্যেই অনলাইন রেজিস্ট্রেশন শুরু হয়েছে। এমজিএ হল বিশ্বব্যাপী গেমারদের দ্বারা প্রত্যাশিত একটি বার্ষিক আয়োজন। গেমিং দক্ষতা বাড়ানো, আন্তর্জাতিক কৌশল বিনিময় করা এবং গেমার ও খেলোয়াড়দের একটি অতুলনীয় বিশ্বমানের গেমিং অভিজ্ঞতা প্রদান করা।

এমজিএ ২০২৪ প্রতিযোগিতার শিরোনাম হিসাবে ভ্যালোরেন্ট নির্ধারণ করা হয়েছে এবং দক্ষিণ-পূর্ব এবং দক্ষিণ এশিয়া অঞ্চলগুলোকে কভার করবে। এই প্রতিযোগিতায় থাইল্যান্ড, ফিলিপাইন, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ভারত, শ্রীলঙ্কা এবং বাংলাদেশের শীর্ষস্থানীয় দলগুলোকে একত্র করবে, যা বিশ্বব্যাপী গেমারদের জন্য একটি রোমাঞ্চকর গেমিং দর্শনের অফার করবে।

এমজিএ ২০২৪ প্রতিযোগিতার অনলাইন রেজিস্ট্রেশন আগামী ২৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত খোলা থাকবে, দেশ প্রতি সর্বোচ্চ ৩২টি স্লট থাকবে। অংশগ্রহণকারী দলগুলো প্রথমে অনলাইন আঞ্চলিক কোয়ালিফায়ারে এবং তারপরে অনলাইন প্লেঅফে প্রতিদ্বন্দ্বিতা করবে। সমস্ত অনলাইন ম্যাচগুলো এমএসআই অফিসিয়াল ইউটিউব চ্যানেলে লাইভ স্ট্রিম করা হবে, যা বিশ্বব্যাপী দর্শকদের রিয়েল টাইমে প্রতিযোগিতার রোমাঞ্চকর উপভোগ করতে দিবে।

বিজয়ী দল থাইল্যান্ডে যাবে, যেখানে এমএসআই আবাসন, বিমান ভাড়া, ভিসা এবং পরিবহন ব্যবস্থা কভার করবে। ব্যাঙ্ককের কুইন সিরিকিট ন্যাশনাল কনভেনশন সেন্টারে থাইল্যান্ড গেম শো ২০২৪ চলাকালীন এমএসআই বুথে গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে। বিশ্বের শীর্ষ দলগুলো এমজিএ এর চূড়ান্ত শিরোনামের জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে জড়ো হবে।

এমজিএ ২০২৪ প্রতিযোগিতা
অংশগ্রহণের জন্য অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে আগামী ২৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত। দেশ প্রতি সর্বোচ্চ ৩২টি স্লট থাকবে। অনলাইনে রিজিওনাল কোয়ালিয়ার অনুষ্ঠিত হবে ১২-১৭ সেপ্টেম্বর। অনলাইনে প্লে অফ অনুষ্ঠিত হবে ২১-২২ সেপ্টেম্বর। গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হবে ১৯- ২০ অক্টোবর। বিস্তারিত: https://mga.msi.com/ www.msi.com https://www.youtube.com/user/MSIGamingGlobal https://www.facebook.com/MSIGaming

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *