প্রযুক্রির পণ্য ল্যাপটপ

এআই গেমিংয়ে এসেছে গিগাবাইট জি৬এক্স ল্যাপটপ

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান গিগাবাইট নিয়ে এসেছে এআই গেমিংয়ে গিগাবাইট জি৬এক্স ল্যাপটপ। ব্যবহারকারীদের সমৃদ্ধ অভিজ্ঞতা নিশ্চিত করতে ল্যাপটপটিতে নির্ধারিত এআই টেনসরআরটি ব্যবহার করা হয়েছে, যা এআই কমপিউটটিং পারফরম্যান্স উন্নত করবে। মাইক্রোসফটের এআই অ্যাসিস্ট্যান্ট কপিলটের সাহায্যে এটি শেষ হওয়া কাজ স্ট্রিমলাইন করে রাখে, প্রতিদিনের কাজের চাপ কমায় ও সৃষ্টিশীলতার সম্ভাবনাকে বাড়িয়ে তোলে।

গিগাবাইট জি৬এক্স এআই গেমিং ল্যাপটপ
ল্যাপটপটিতে ব্যতিক্রমী পারফরম্যান্স, নানান গেমে নিরবচ্ছিন্নভাবে অংশগ্রহণ এবং সৃজনশীল অ্যাপ্লিকেশনে পেশাদারিত্ব নিশ্চিত করতে ইনটেল কোর ১৩ জেন এইচএক্স প্রসেসর ও এনভিডিয়া জিফোর্স আরটিএক্স ৪০ সিরিজ ল্যাপটপ জিপিইউ ব্যবহার করা হয়েছে। এতে অনন্য ফোর-সাইডেড স্লিম বেজেল ডিজাইন ব্যবহার করা হয়েছে। ফলে, ৯০ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিওর মাধ্যমে দেখার ক্ষেত্রে অনবদ্য অভিজ্ঞতা পাওয়া যাবে। দেখার ক্ষেত্রে সিনেমার মতো অভিজ্ঞতা পেতে এতে ব্যবহার করা হয়েছে ডলবি এটমস।

ইনটেল কোর আই৭-১৩৬৫০এইচএক্স প্রসেসর ও এনভিডিয়া জিফোর্স আরটিএক্স ৪০৬০ ল্যাপটপ জিপিইউ ব্যবহার করা হয়েছে, যা সর্বোচ্চ ১০৫ ওয়াট পর্যন্ত গ্রাফিক্স পাওয়ার সরবরাহ করে। এতে এমইউএক্স সুইচ টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এর ডুয়েল-ফ্যান ডিজাইন ও থ্রিডি ভর্টএক্স এয়ার-চ্যানেলিং সমৃদ্ধ উইন্ডফোর্স কুলিং টেকনোলজি কার্যকর তাপ পরিবহনের জন্য সর্বোচ্চ বায়ুপ্রবাহ নিশ্চিত করে। টানটান গেমিং সেশনের সময়েও আরামদায়ক তাপমাত্রা নিয়ন্ত্রণ নিশ্চিত করে এর আইসি টাচ ডিজাইন।

বাস্তবসম্মত গ্রাফিক্স রেন্ডারিং নিশ্চিতে এতে ডিপ লার্নিং সুপার-স্যাম্পলিং ব্যবহার করা হয়েছে। এর ব্যবহারকারী-বান্ধব কপিলট কী মাইক্রোসফটের কপিলটের সঙ্গে দ্রুত সংযোগ স্থাপন এবং নিরবচ্ছিন্ন এআই সহায়তা নিশ্চিত করবে। এর ডলবি এটমস ব্যবহারকারীদের সিনেমাটিক অডিও অভিজ্ঞতা ও সমৃদ্ধ গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করবে। ১৬:১০ আসপেক্ট রেশিও ও ফোর-সাইডেড স্লিম বেজেল ডিজাইন সহ একটি অনবদ্য ১৬ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। এতে ৭৩ ওয়াট আওয়ার ব্যাটারি সক্ষমতা ব্যবহার করা হয়েছে। এতে মাত্র ৩০ মিনিটে ৫০ শতাংশ চার্জ হতে সক্ষম এমন ফাস্ট চার্জিং এবং পিডি ৩.০ টাইপ-সি চার্জিং সুবিধা রয়েছে।

গিগাবাইট জি৬এক্স সম্পর্কে বিস্তারিত: https://bit.ly/AORUS_G6X_Laptop

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *