আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

ওয়ালটন নিয়ে এলো ৪কে ডিসপ্লের ৯ মডেলের মনিটর

ক.বি.ডেস্ক: কমপিউটার ব্যবহারে আরও উন্নত অভিজ্ঞতা দিতে অত্যাধুনিক প্রযুক্তির সিনেডি ও সিনেক্সা ব্র্যান্ডের ফুলএইচডি থেকে ফোরকে রেজ্যুলেশনের ডিসপ্লেসহ ৯ মডেলের মনিটর বাজারে নিয়ে আসছে ওয়ালটন। সর্বাধুনিক ফিচারে সাজানো ২১.৪৫ থেকে ২৭ ইঞ্চির ওয়ালটনের সাশ্রয়ী মূল্যের মনিটরগুলোয় অন্যান্য বিভিন্ন সুবিধার পাশাপাশি দুই বছরের প্যানেল ওয়ারেন্টিসহ তিন বছরের ওয়ারেন্টি রয়েছে।

ডিসপ্লে ব্র্যান্ড সিনেডি’র মনিটরগুলোর মধ্যে ডব্লিউডি২৭ইউআই০৮ মডেলের ২৭ ইঞ্চির মনিটরটিতে ব্যবহৃত হয়েছে এন্টি-গ্লেয়ার এলইডি ব্যাকলাইটসমৃদ্ধ ফোরকে ডিসপ্লে। এই মনিটরটির তিন দিকে রয়েছে ফ্রেমলেস ডিজাইন। এটি ভিডিও এডিটিং, উচ্চমানের গ্রাফিক্সের কাজ এবং গেমিংয়ের জন্য আদর্শ। মনিটরটির মূল্য ৩৪,৫৫০ টাকা।

সিনেডি ডব্লিউডি২৭জিআই০৬ এবং সিনেডি ডব্লিউডি২৭জিআই০৭ মডেলের ২৭ ইঞ্চির মনিটর দুটিতে ব্যবহৃত হয়েছে এন্টি-গ্লেয়ার এলইডি ব্যাকলাইটসমৃদ্ধ কিউএইচডি ডিসপ্লে। সেইসঙ্গে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট ও ১ মিলি সেকেন্ড রেসপন্স টাইম যা গেমিং ও পেশাদার কাজে দেয় অসাধারণ অভিজ্ঞতা নেয়ার সুযোগ। এই মনিটর দুটিরও রয়েছে ফ্রেমলেস ডিজাইন। এই মডেলের মনিটর দুটি গ্রাফিক্স এবং গেমিংয়ের জন্য বিশেষ সহায়ক। মূল্য যথাক্রমে ৩২,৭৫০ এবং ৩৪,৭৫০ টাকা।

সিনেডি ডব্লিউডি২৩৮আই১২ মডেলে রয়েছে ওয়্যারলেস চার্জিং সুবিধা। এই মডেলটির মূল্য ১৬,৮৫০ টাকা। সিনেক্সা ডব্লিউডি২১৫আই০৯ মডেলের মনিটরটিতে ২১.৪৫ ইঞ্চি ডিসপ্লে, আইপিএস প্যানেল, ১০০ হার্টজ রিফ্রেশ রেট, ৮৫% এনটিএসসি, ভেসা মাউন্ট ইত্যাদি সুবিধা রয়েছে। এই মডেলের মনিটরে ভিজিএ, এইচডিএমআই, ডিপি, ইউএসবি টাইপ-সি পোর্ট একসাথে পাওয়া যায়। এটির মূল্য মাত্র ১০,৫৫০ টাকা।

ওয়ালটনের ৯,৭৫০ টাকা থেকে ১৭,৭৫০ টাকা মূল্যের ২১.৪৫ থেকে ২৩.৮ ইঞ্চির অন্য মনিটরগুলোয় অনায়াসেই দৈনন্দিন সব ধরনের ব্যক্তিগত ও অফিশিয়াল কাজ করা যায়।

মডেলভেদে ওয়ালটনের এসব মনিটরে রয়েছে এলইডি ব্যাকলাইটসমৃদ্ধ আইপিএস ডিসপ্লে, বেজেল ছাড়া ৩ দিকে ফ্রেমলেস ডিজাইন, ৬০ থেকে ১৬৫ হার্টজ রিফ্রেশ রেট, ৩০০ থেকে ৪০০ নিটস ব্রাইটনেস, ১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউয়িং এঙ্গেল, ১০০০:১ কনট্রাস্ট রেশিও, লো ব্লু লাইট, ফ্লিকার ফ্রি টেকনোলজি, হাই-ডাইনামিক রেঞ্জ (এইচডিআর), এইচডিএমআই, ডিপি, ইউএসবি টাইপ-সি, টিল্ট, সুইভেল ও ভেসা মাউন্টিং অপশন, অ্যাডজাস্টেবল স্ট্যান্ড, বিল্ট-ইন স্পিকার, অডিও আউটসহ বিভিন্ন অত্যাধুনিক সব প্রযক্তি ও ফিচার।

ওয়ালটন কমপিউটারে চলছে মেগা সেল অফার। এর আওতায় ওয়ালটন ই-প্লাজা (eplaza.waltonbd.com) এবং ওয়ালটন ডিজি-টেক (waltondigitech.com) ওয়েবসাইট থেকে যেকোনো কমপিউটার এক্সেসরিজ অর্ডার করে গ্রাহকরা ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারছেন। আর সামার ফেস্ট ট্রিপল অফারে রয়েছে থাইল্যান্ড ও কক্সবাজারের এয়ার টিকিট জয়ের সুযোগসহ নিশ্চিত গিফট ও মূল্যছাড়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *