আনুষাঙ্গিক মোবাইল

ফোন রিপেয়ারে খরচ বাঁচান ৬০% পর্যন্ত, উপভোগ করুন ফ্রি সার্ভিস

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তিন দিনব্যাপী (১৬-১৮ জুলাই) ‘সার্ভিস ডে’ হিসেবে ঘোষণা করেছে। রিয়েলমি প্রেমীদের ব্যবহৃত ডিভাইসের স্মুদলি চলার নিশ্চয়তা দিতে, এ বিশেষ ইভেন্টে রিয়েলমি দিচ্ছে আকর্ষণীয় ডিসকাউন্ট ও ফ্রি সার্ভিসের অফার। স্মার্টফোনের সেরা সার্ভিস পেতে এবং উল্লেখযোগ্য সঞ্চয় উপভোগ করতে গ্রাহকদের এই সুযোগ দিচ্ছে রিয়েলমি।

সার্ভিস ডে চলাকালীন, রিয়েলমি ফোন ব্যবহারকারীরা সকল ধরনের স্পেয়ার পার্টস কেনায় পাচ্ছেন ১০% পর্যন্ত ডিসকাউন্ট, কিছু পুরনো মডেলের মেইনবোর্ড ক্রয়ের ক্ষেত্রে ডিসকাউন্ট পাচ্ছেন ৬০% পর্যন্ত এবং ফোনের আনুষঙ্গিক যন্ত্রপাতি কেনায় ছাড় পাচ্ছেন ১০% পর্যন্ত।

আকর্ষণীয় এ সকল ডিসকাউন্ট ছাড়াও, বাড়তি খরচ ছাড়াই যাতে গ্রাহকরা তাদের ফোন ঠিক করার নিশ্চয়তা পান, এজন্য ওয়ারেন্টির মেয়াদ পার হয়ে যাওয়া ফোন ঠিক করতে কোনো চার্জ নেয়া হবে না। স্মার্টফোন ব্যবহারকারীরা তাদের ফোন পরিষ্কার করে নেয়ার পাশাপাশি কোনো বাড়তি চার্জ ছাড়া মেইনটেন্যান্স সার্ভিসও করিয়ে নিতে পারবেন।

অফিসিয়াল হ্যান্ডসেটের জন্য রিয়েলমি দিচ্ছে ফ্রি সফটওয়্যার আপগ্রেডের সুবিধা, যার মাধ্যমে সর্বাধুনিক ফিচার ও সিকিউরিটি প্যাচসহ প্রোটেকটিভ পেপার ফিল্ম ডিভাইসে আপ-টু-ডেট থাকার নিশ্চয়তা প্রদান করা হয়। সার্ভিস ডে চলাকালীন রিপেয়ার সার্ভিস গ্রহণকারী গ্রাহকরা প্রশংসাসূচক টোকেন হিসেবে পাচ্ছেন একটি বিশেষ উপহার। বিস্তারিত: https://www.facebook.com/realmeServiceBD

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *