উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

অপো’র পুরনো ফোন বদলে নিন নতুন ফোন!

ক.বি.ডেস্ক: অপো স্মার্টফোনপ্রেমীদের জন্য ‘এক্সচেঞ্জ অফার’ চালু করেছে। চালু হওয়া এই অফারের আওতায় ক্রেতারা সোয়াপ অ্যাপ ও অন্যান্য অনুমোদিত চ্যানেল ব্যবহার করে নির্দিষ্ট মডেলের অপো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করার সুযোগ পাবেন। এই অফারটি পুরো গ্রীষ্মকাল জুড়ে চলবেএক্সচেঞ্জ সুবিধার আওতায় ক্রেতারা ২৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন এবং তিন মাসের (এফ১৯ সিরিজের জন্য ৬৫ শতাংশ ভ্যালু ব্যাক) ‘‘বাই ব্যাক’’ অফার সুবিধা উপভোগ করতে পারবেন।

অফার চলাকালীন সময়ে স্মার্টফোন ব্যবহারকারীরা তাদের বর্তমানে ব্যবহৃত ফোন এক্সচেঞ্জ করে অপো এফ১৯ প্রো, এফ১৯ ও রেনো৫ এই তিনটি মডেলের স্মার্টফোন এক্সচেঞ্জ করার সুযোগ পাবেন। ব্যবহারকারীরা সোয়াপ অ্যাপ, দেশের বিভিন্ন জায়গায় অবস্থিত অপো শপ, সকল লাইভওয়্যার চেইন শপ এবং সকল পিকাবু অফলাইন শপ থেকে এই অফারটি গ্রহণ করতে পারবেন। সোয়াপ অ্যাপের মাধ্যমে আপনার স্মার্টফোন পণ্য হ্যান্ডসেটের ভ্যালু জানতে নিচের লিংকে ভিজিট করে অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে:  https://play.google.com/store/apps/details?id=com.swap.swap_ecommerce.

এই পুরো প্রক্রিয়াটি খুবই সহজ। আগ্রহীদের প্রথমে সোয়াপ অ্যাপে গিয়ে তাদের পুরনো স্মার্টফোনের মূল্য জানতে পারবেন। দাম জানার পর এক্সচেঞ্জের জন্য আপনি আপনার পছন্দের চ্যানেল বাছাই করতে পারবেন। অফার থাকাকালীন মূল মূল্যের সঙ্গে এক্সচেঞ্জ অফার গ্রহনকারীরা অতিরিক্ত ২৫০০ টাকা অপোর পক্ষ থেকে পাবেন। আগ্রহী ক্রেতাদের এই অফারটি পেতে হলে তাদের জাতীয় পরিচয়পত্রের কপি, পাসপোর্ট সাইজ ছবি এবং সোয়াপ অ্যাপের স্ক্রিনশটের মূল্যায়ন প্রতিবেদনসহ কাস্টমার ফরম পূরণ করতে হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *