আনুষাঙ্গিক মোবাইল

ইনিফিনিক্স নোট ৩০ প্রো-তে বিশেষ মূল্যছাড়

ক.বি.ডেস্ক: ইনিফিনিক্স নোট ৩০ প্রো-তে বিশেষ মূল্যছাড় দিচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। বাজেটের মধ্যে আধুনিক ফিচারসমৃদ্ধ স্মার্টফোনটি কিনতে পারেন, সেজন্য এই মূল্যছাড় দিয়েছে ইনফিনিক্স। ইনফিনিক্স-এর ৩০০০ টাকার মূল্যছাড় অফার চলবে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত।

ইনিফিনিক্স নোট ৩০ প্রো ডিভাইসের ৮জিবি+২৫৬ জিবি ভ্যারিয়েন্টির দাম তিন হাজার টাকা কমিয়ে এখন ২১ হাজার ৯৯৯ টাকা। যার বাজারমূল্য ছিল ২৪ হাজার ৯৯৯ টাকা। চলতি মাস থেকেই বিশেষ এই মূল্যছাড়ে পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি।

ইনফিনিক্স নোট প্রো-তে রয়েছে উদ্ভাবনী চার্জিং প্রযুক্তি, অলরাউন্ড ফাস্ট-চার্জ এবং রিভার্স ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি। আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৮ ওয়াট ওয়্যারড চার্জিং অ্যাডাপ্টর। এই ফোনে আরও আছে ১৫ ওয়াটের ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি এবং বাইপাস চার্জিং প্রযুক্তি।

ফোনটিতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামলয়েড ডিসপ্লে। মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত ভেপার-চেম্বার লিকুইড কুলিং প্রযুক্তি। ফোনটি চলে অ্যান্ড্রয়েড ১৩ এর ওপর গঠিত এক্সওএস ১৩ অপারেটিং সিস্টেমে। আছে ট্রিপল ক্যামেরা। যার মধ্যে ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা-হাই-পিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *