মোবাইল স্মার্টফোন

ভিভো ওয়াই২৮ স্মার্টফোনে এক চার্জে ২৪ ঘন্টা ভিডিও স্ট্রিমিং

ক.বি.ডেস্ক: একবার ফুল চার্জে ২৪ ঘন্টার বেশি ভিডিও স্ট্রিমিংয়ের সুবিধা দিচ্ছে ভিভোর ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ওয়াই২৮। ৪৪ ওয়াটের চার্জার, ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, স্মার্ট চার্জিং ইঞ্জিন ২.০ এবং ২৪ ডায়মেনশন সিকিউরিটি প্রোটেকশন থাকায় দ্রুত চার্জের নিশ্চয়তা থাকছে স্মার্টফোনটিতে। এবারই প্রথম সবচেয়ে বেশি ব্যাটারির ধারণক্ষমতা দিচ্ছে ভিভো।

আজ বুধবার (১০ জুলাই) থেকে ভিভোর যেকোনো শোরুমে বা ই-স্টোরে মিলবে নতুন এই স্মার্টফোনটি। পাশাপাশি ১৬ জুলাই এর মধ্যে স্মার্টফোনটি কিনলে উপহার হিসেবে থাকছে রিরো বি১০ নেকব্যান্ড। এগেট গ্রিন ও গ্লিমিং অরেঞ্জ রঙে পাওয়া যাবে স্মার্টফোনটি। দুটি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি। ৬ জিবি র‍্যাম সঙ্গে ৬ জিবি অতিরিক্ত র‍্যামসহ ১২৮ জিবি স্টোরেজের মূল্য ২০,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম সঙ্গে ৮ জিবি অতিরিক্ত র‍্যামসহ ২৫৬ জিবি স্টোরেজের মূল্য ২৫,৯৯৯ টাকা।

৬ দশমিক ৬৮ এলসিডি স্ক্রিন নিশ্চিত করবে ভিজ্যুয়াল কোয়ালিটি। এর ডিসপ্লে রেজ্যুলেশন ১৬০৮*৭২০, রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং ব্রাইটনেস ১০০০ নিটস। লো ব্লু লাইট সফটওয়্যার সলিউশন টানা ব্রাউজিংয়েও চোখের ওপর পরা বাড়তি চাপ থেকে সুরক্ষিত রাখবে ব্যবহারকারীকে। হালকা ওজনের (১৯৯ গ্রাম) সিঙ্গেল হ্যান্ড ইউজার-ফ্রেন্ডলি স্মার্টফোন এটি। এর ডান পাশে রয়েছে সাইড মাউন্টেড ক্যাপাসিটিভ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। উপরেই রয়েছে ভলিউম বাটন। বাম পাশে সিম কার্ড এবং স্টোরেজ ট্রে। নিচে রয়েছে ডুয়েল স্টেরিও স্পিকার, নয়েস ক্যান্সেলেশন মাইক, টাইপ সি চার্জিং পোর্ট।

স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে সাউন্ড ক্যাভিটি এক্সপানশন প্রযুক্তি। ফলে এর ডুয়াল স্টেরিও স্পিকারের ভলিউম বাড়ানো যায় ৩০০ শতাংশ। সঙ্গে আরও রয়েছে আইপি৬৪ ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্স প্রযুক্তির ব্যবহার। এর ব্যাকসাইডে থাকছে ডুয়েল ক্যামেরা রিং ডিজাইনের চারপাশে থ্রিডি ডায়মন্ড প্যাটার্নের ফ্যান্টাসি ফ্রেম ও গ্লোয়িং আউটলুক। এর ৫০ মেগাপিক্সেল এইচডি মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল বোকেহ ও অরা স্ক্রিন লাইটের সঙ্গে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরায় ফটোগ্রাফি হবে ঝকঝকে ও নিখুঁত।

প্রতিদিনের মাল্টিটাস্কিং, গেমিং ও এইচডি কন্টেন্ট স্ট্রিমিংয়ে এই স্মার্টফোনে মিলবে বাড়তি পারফরম্যান্স ও নিরবচ্ছিন্ন কানেক্টিভিটি। সারাদিন পাওয়া যাবে দ্রুত ও নির্বিঘ্ন যোগাযোগের স্বাধীনতা। জরুরি প্রয়োজনে কিংবা দীর্ঘতম ভ্রমণে দেবে নিরবিচ্ছিন্ন সাপোর্ট ও নির্ভরযোগ্য জিপিএস।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *