উদ্যোগ

ডিআইইউ ও ড্যাফোডিল ফ্যামিলির সঙ্গে বাংলাদেশ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটির চুক্তি

ক.বি.ডেস্ক: ক্রমবর্ধমান প্রবীণ জনগোষ্ঠীর ভোগান্তিসহ সামাজিক মূল্যবোধের অবক্ষয় রোধকল্পে এবং একটি প্রবীণবান্ধব সমাজ গঠনের লক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) ও ড্যাফোডিল ফ্যামিলির সঙ্গে বাংলাদেশ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটির মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

গতকাল মঙ্গলবার (২৫ জুন) ধানমন্ডির ড্যাফোডিল প্লাজার ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বাংলাদেশ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটির মহাসচিব ইঞ্জিনিয়ার মো. ফজলুর হক ও ডিআইইউ’র কোষাধ্যক্ষ ড. হামিদুল হক খান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডিআইইউ ও ড্যাফোডিল ফ্যামিলির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. মো. সবুর খান। বক্তব্য রাখেন বাংলাদেশ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটির পৃষ্ঠপোষক ও সাবেক সেনাবাহিনী প্রধান লে. জে. এম হারুন-অর-রশিদ, বীর প্রতীক (অব.), সহ-সভাপতি ইঞ্জিনিয়ার কবীর আহমেদ, ফোরাম ফর দ্যা রাইটস অব দ্যা এল্ডারলী বাংলাদেশের চেয়ারম্যান মেজর জেনারেল জীবন কানাই দাস (অব.), ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ নুরুজ্জামান।

ডিআইইউ ও ড্যাফোডিল ফ্যামিলির কর্পোরেট সোস্যাল রেসপনসিবিলিটির আওতায় এ সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে ‘ক্রমবর্ধমান প্রবীণ জনগোষ্ঠীর ভোগান্তিসহ সামাজিক মূল্যবোধের অবক্ষয় রোধকল্পে এবং একটি প্রবীণবান্ধব সমাজ গঠনে এই দুই প্রতিষ্ঠানের যৌথ প্রয়াস সমাজে ইতিবাচক ভুমিকা রাখবে বলে আয়োজকরা আশা প্রকাশ করেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *