আনুষাঙ্গিক মোবাইল

ইউরো ফুটবল শুরু, সঙ্গে থাকছে ভিভো

ক.বি.ডেস্ক: শুরু হলো ইউরোপীয় ফুটবলের সেরা আসর উয়েফা ইউরোপীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২৪। ১৪ জুন, শুক্রবার, জার্মানির মিউনিখে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শুরু হয়েছে ফুটবলভক্তদের বহুল প্রতীক্ষিত এই আসর। ইউরোপের এই লড়াই দেখতে মুখিয়ে থাকে ইউরোপসহ সারাবিশ্বের কোটি কোটি ফুটবলভক্ত। আর মর্যাদার এই লড়াইয়ে অফিসিয়াল স্মার্টফোন পার্টনার হিসেবে রয়েছে ভিভো।

২০২২ সালের ফিফা বিশ্বকাপের পর এবারে ইউরো চ্যাম্পিয়নশিপের মতো আন্তর্জাতিক আসরে অফিসিয়াল পার্টনার হলো ভিভো। ভিভোর উদ্দেশ্য ক্রীড়াপ্রেমীদের উয়েফা ইউরো কাপের মতো আন্তর্জাতিক খেলা দেখার অভিজ্ঞতাকে উন্নত করা। এক্ষেত্রে সহযোগীতা করবে ভিভোর ইন্ডাস্ট্রি লিডিং টেকনোলজি, অত্যাধুনিক ফ্ল্যাগশিপ পোর্ট্রেইট ফিচার।

উয়েফা ইউরো ২০২৪ এর অফিসিয়াল পার্টনার ভিভোর ভি৩০ সিরিজে পাওয়া যাবে পেশাদার পোর্ট্রেইট ফটোগ্রাফির দারুণ অভিজ্ঞতা। তাই খেলার মাঠে হোক বা মাঠের বাইরে, আকর্ষণীয় ক্যামেরাবন্দী মুহূর্তগুলো হবে স্টুডিও লেভেল ফটোগ্রাফি।

খেলার মাঠের দুর্দান্ত মুহূর্তগুলো প্রাণবন্ত হবে ভিভো ভি৩০ সিরিজের সঙ্গে:
প্রাণবন্ত ডিসপ্লে, নিরবিচ্ছিন্ন কর্মক্ষমতা এবং দীর্ঘ ব্যাটারি লাইফের সঙ্গে ভিভো ভি৩০ সিরিজে যুক্ত হয়েছে লেটেস্ট অরা লাইট পোর্ট্রেইট প্রযুক্তি। এই প্রযুক্তি পোর্ট্রেইট ফটোগ্রাফিকে করেছে আরও উন্নত। অরা লাইট স্বল্প আলোতেও বুদ্ধিমত্তা দিয়ে তাপমাত্রা পরিমাপ করে ছবিতে আলোকে ব্যালেন্স করতে পারে। পাশাপাশি দুরত্ব অনুযায়ী প্রয়োজনীয় আলো দিতে সক্ষম। এই প্রযুক্তি আশেপাশের পরিবেশের সাথে আলোর মাত্রাকে ব্যালেন্স করে, এমনকি তীব্র আলোতেও সুন্দর ছবি ধারণ করতে পারে।

প্রযুক্তি ও খেলাধুলার সমন্বয়ে হবে মানবতার জয়:
উয়েফা ইউরো ২০২৪- শুধুমাত্র আন্তর্জাতিক ক্রীড়া প্রতিযোগিতা নয়, এর মধ্য দিয়ে সারা বিশ্বের কোটি কোটি ফুটবল ভক্তদের কাছে পৌঁছে যাবে ভিভোর ব্রান্ড ম্যাসেজ ‘মানবতার জয়’। সারা বিশ্বের ফুটবলপ্রেমীদের একই সঙ্গে যুক্ত করবে ভিভো। বিশ্বব্যাপী ভক্ত এবং দর্শকদের মাঝে খেলাধুলা ও মানবতার চেতনা পৌঁছে দিতে ভিভোর সবসময় প্রস্তুত। শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড হিসাবে ক্রমাগত গবেষণা এবং উদ্ভাবন, কৌশলগত পার্টনারশিপ এবং পণ্য-মান বিকাশের মাধ্যমে সবসময় নিজেকে ছাপিয়ে যেতে চেষ্টা করে প্রতিষ্ঠানটি।

ভিভোর ওভারসিজ প্রোডাক্ট ডিপার্টমেন্টের জেনারেল ম্যানেজার ইয়ংডুয়ান ঝু বলেন, “ইউইএফএ ইউরো ২০২৪ এর সঙ্গে আমাদের এই পার্টনারশিপ গ্রাহকদের অভিজ্ঞতা আরও উন্নত করছে। সবাই খেলা উপভোগ করছেন এবং নিজেদের সবচেয়ে আকাঙ্খিত মুহূর্তগুলো ফ্রেমবন্দী করতে পারছেন। পুরো পৃথিবীর মানুষকে এক জায়গায় এনেছে এই আনন্দময় আয়োজন। আমরা ভিভো ভি৩০ সিরিজের মাধ্যমে তাদের আবেগকে আরও ফুটিয়ে তুলতে চাই। আমরা চাই সবাই এই অবিস্মরণীয় যাত্রার গল্পকার হয়ে উঠুক। আর ঠিক এজন্যই আমরা আমাদের মোবাইল ফটোগ্রাফিকে এগিয়ে নিয়ে যাব। নিয়মিত নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবন করব। সবাই মাত্র একটি ট্যাপেই হতে পারবেন নিজের অভিজ্ঞতার গল্পকার।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *