অ্যাপস মোবাইল

টিকটকে ৫০০ মিলিয়নের বেশি ভিউ!

ক.বি.ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের কিছু সেরা মুহূর্ত ধারণের মাধ্যমে বাংলাদেশে টিকটক এর টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্যাম্পেইন শেষ হয়েছে। দুটি হ্যাশট্যাগ দ্বারা চালিত এই ক্যাম্পেইনটি টিকটকে ৫০০ মিলিয়নেরও বেশি ভিউ অর্জন করেছে। প্রাণবন্ত, মজাদার এবং নজরকাড়া এই প্রচারাভিযানে বিখ্যাত তারকা এবং ভিন্নধর্মী কনটেন্ট ক্রিয়েটর অংশগ্রহন করে খেলার প্রতি তাদের ভালোবাসা প্রকাশ করেছেন। বিশ্বকাপের ম্যাচ নিয়ে তারা নানা ধরনের আবেগ প্রকাশ করেছেন, সঙ্গে টিকটক কমিউনিটি টুর্নামেন্টের সব ধরনের উত্থান-পতন উদযাপন করেন।

হ্যাশট্যাগ #CelebrateCricket ২৫০ মিলিয়নের বেশি ভিউ পেয়েছে। এতে দেশের জনপ্রিয় কিছু সেলিব্রেটি ভিডিও কনটেন্ট তৈরি করেছেন। এসব স্পোর্টস তারকাদের মধ্যে রয়েছেন বাংলাদেশ ক্রিকেট টিমের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিস, বাংলাদেশ ফুটবল দলের ক্যাপ্টেন জামাল হ্যারিস ভুঁইয়া, জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর শিহাব হাসান নয়ন, কাজী সাবির, মাশরুর ইনানসহ আরও অনেকে। ম্যাচ রিভিউ ও আপডেটসহ ক্রিয়েটররা আবেগীয় মুহূর্তগুলো ফ্যানদের সঙ্গে শেয়ার করেছেন। বাংলাদেশের অন্য কনটেন্ট ক্রিয়েটররা ফ্যানদের সঙ্গে যুক্ত হয়ে বাংলাদেশ দলকে সমর্থনসহ দলের পারফরম্যান্স নিয়ে মজা ও বিনোদনের মাধ্যমে তাদের দৃষ্টিভঙ্গি শেয়ার করেছেন।

আরেকটি হ্যাশট্যাগ #Khelajombe ২৭০ মিলিয়নের বেশি ভিউ পেয়েছে। এখানে বাংলাদেশ ক্রিকেট টিমের বিশ্বকাপ টি-টোয়েন্টি যাত্রার প্রতিটি মুহূর্ত উদযাপন করার সঙ্গে সঙ্গে ভক্তরা টুর্নামেন্টের টিমের সঙ্গেও যুক্ত থাকে।  

গত দুই বছরে বাংলাদেশে স্পোর্টস কনটেন্টের জন্য টিকটক একটি হাব হয়ে উঠেছে। ক্রিয়েটররা রিলাইভ ও রিমিক্সের মাধ্যমে এখানে খেলাধুলার সেরা মুহূর্তগুলোকে তুলে ধরে। টিকটক বাংলাদেশি কমিউনিটিকে নতুন উপায়ে স্পোর্টসের সঙ্গে যুক্ত করছে। বাংলাদেশি কমিউনিটির কাছে স্পোর্টসকে আরও উপভোগ্য করে তুলতে অ্যাপটিতে বিভিন্ন এফেক্ট এবং আকর্ষণীয় কিছু ফিচার দিচ্ছে টিকটক। বিস্তারিত: https://www.tiktok.com/@bdtiktokofficial/video/7166231481331764481

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *