উদ্যোগ

লেক্সার’র বেস্ট রিজিওনাল ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড পেলো গ্লোবাল ব্রান্ড

ক.বি.ডেস্ক: সমগ্র এশিয়া প্যাসিফিকের মধ্যে ‘লেক্সার’র বেস্ট রিজিওনাল ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড-২০২৩’ অর্জন করেছে গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড। বাংলাদেশ এর প্রযুক্তি পণ্যের বাজারে লেক্সারের অসাধারণ কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ এই মর্যাদাপূর্ণ পুরস্কারটি অর্জন করে গ্লোবাল ব্র্যান্ড। প্রতিষ্ঠানটি দেশের বাজারে একমাত্র পরিবেশক হিসেবে বিশ্বখ্যাত লেক্সার পণ্য বাজারজাত করছে।

গত ৫ জুন তাইওয়ানের রাজধানী তাইপে’তে অনুষ্ঠিত হয় জাঁকজমকপূর্ণ ‘লেক্সার গালা নাইট ২০২৪’ অনুষ্ঠান। অনুষ্ঠানে ‘লেক্সার’র বেস্ট রিজিওনাল ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড-২০২৩’ পুরস্কারটি গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ এবং পরিচালক জসীম উদ্দিন খোন্দকারের হাতে হস্তান্তর করেন লেক্সার’র প্রধান নির্বাহী কর্মকর্তা রায়ান এবং লেক্সার এশিয়া ১ ডিভিশনের জেনারেল ম্যানেজার উইলিয়াম লু।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেক্সার এরিয়া সেলস ম্যানেজার আব্যি হসু, লেক্সার’র বাংলাদেশ মার্কেটিং ম্যানেজার মরগান এবং গ্লোবাল ব্র্যান্ডের লেক্সার পণ্যের পণ্য ব্যবস্থাপক মীর হোসেন সোহাগ। উল্লেখ্য, বিগত তিন বছর ধরে বাংলাদেশের বাজারে কমপিউটার কম্পোনেন্টস ক্যাটাগরিতে লেক্সার’র বিশেষ জনপ্রিয়তার পিছনে গ্লোবাল ব্র্যান্ড অন্যতম গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *