উদ্যোগ

অনলাইনে কোরবানির পশু কিনে জিতুন দুই লাখ টাকা, ফ্রিজ-টিভি!

ক.বি.ডেস্ক: বাংলাদেশের মার্কেটপ্লেস বিক্রয় মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর সঙ্গে শুরু করেছে ‘বিরাট হাট ২০২৪’ ক্যাম্পেইন। ঈদ-উল-আযহার মৌসুমে কোরবানির পশু বিক্রয় এর প্ল্যাটফর্মে কেনা-বেচা শুরু হয়েছে। এ ছাড়াও ক্যাম্পেইনে একটি অনলাইন প্রতিযোগিতার মাধ্যমে সর্বোচ্চ দুই লক্ষ টাকা মূল্যের পুরস্কার জেতার সুযোগ থাকছে। অষ্টমবারের মত বিক্রয়ের বিরাট হাট ক্যাম্পেইনের টাইটেল স্পন্সর হল মিনিস্টার।

বিরাট হাট ২০২৪ এর অনলাইন প্রতিযোগিতায় অংশ নিতে ব্যবহারকারী ও মেম্বারদেরকে বিরাট হাট এর থিম সং এর সঙ্গে একটি ভিডিও তৈরী করে ফেসবুক, টিকটক, ইউটিউব অথবা Bikroy ব্লগ এ শেয়ার করতে হবে। সেরা ১৩ জন ভিডিও ক্রিয়েটরকে বিজয়ী ঘোষণা করা হবে। অনলাইন প্রতিযোগিতা এবং থিম সং সম্পর্কে বিস্তারিত এই লিংকে: https://blog.bikroy.com/bn/bikroy-birathaat/

বিক্রয়ের মেম্বারদের জন্য প্রতিযোগিতায় সর্বোচ্চ সংখ্যক বিজ্ঞাপনদাতা, ভিউ ও রেসপন্সপ্রাপ্ত ৭ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। বিজয়ীদের জন্য থাকছে মিনিস্টার রেফ্রিজারেটর এবং এলইডি টিভি। প্রতিবছরের মতো এবারও ঈদ-উল-আযহায় বিক্রয়ের গ্রাহকদের জন্য থাকছে অসংখ্য গবাদি পশুর সমাহার। বিক্রয়ের ওয়েবসাইটে ইতোমধ্যেই প্রায় ২ হাজার কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এই সংখ্যা ১০ হাজারে পৌঁছাবে।

সম্প্রতি ঢাকাস্থ মহাখালীতে বিক্রয়ের এর প্রধান কার্যালয়ে বিক্রয় ও মিনিস্টারের মধ্যে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ক্যাম্পেইনটি শুরু হয়। বিক্রয়ের সিইও ঈশিতা শারমিন এবং মিনিস্টারের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন বিক্রয়ের হেড অব মার্কেটিং মো. আরিফিন হোসাইন, অ্যাসিস্টেন্ট ডিরেক্টর (বিজনেস ডেভেলপমেন্ট) সামিউর রহমান শাহ সামি এবং মিনিস্টারের অ্যাসিস্টেন্ট ম্যানেজার শাহরিয়ার আহমেদ।

ঈশিতা শারমিন বলেন, “বিক্রয় বাংলাদেশে অনলাইনে কোরবানির পশু কেনা-বেচার অন্যতম পথিকৃৎ। দীর্ঘ ১১ বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে গ্রাহকদের জন্য অনলাইনে পশু কেনাবেচার জন্য অনলাইন কোরবানি হাটের আয়োজন করে আসছে। প্রতি বছরই গ্রাহকদের চাহিদা বাড়ছে। ঈদের আনন্দ বাড়িয়ে তুলতে এবারও আমাদের গ্রাহক এবং মেম্বারদের জন্য আমরা বিরাট হাট প্রতিযোগিতার আয়োজন করেছি।”

কে এম জি কিবরিয়া বলেন, “ঈদ উপলক্ষে বরাবরের মতো মিনিস্টার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুণ সব ক্যাম্পেইন, বিক্রয় -এর বিরাট হাট এর সঙ্গে। আশা করছি, আমাদের এই যৌথ উদ্যোগ গ্রাহকের ঈদ আনন্দকে আরও বাড়িয়ে তুলবে। সৌভাগ্যবান বিজয়ীরা মিনিস্টারের দারুণ ও প্রয়োজনীয় সব পণ্য জিতে ঈদের খুশি আরও ভালোভাবে উপভোগ করতে পারবেন বলে আমার বিশ্বাস।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *