উদ্যোগ

‘চার্জ আপ বাংলাদেশ’ ক্যাম্পেইনে তাসকিনের সঙ্গে দেখা করার সুযোগ

ক.বি.ডেস্ক: পুরুষ টি২০ ক্রিকেট বিশ্বকাপ উদযাপনের জন্য ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) ক্রিকেট ক্যাম্পেইন চালু করেছে প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স। ‘চার্জ আপ বাংলাদেশ’ নামের ক্যাম্পেইনটি চলবে ২৯ জুন পর্যন্ত। এর মাধ্যমে ভক্তরা পাবেন ভিআর ক্রিকেটের অভিজ্ঞতা নেয়ার সুযোগ। ক্যাম্পেইনের চূড়ান্ত পর্যায়ে অংশগ্রহণকারীদের জন্য থাকছে বাংলাদেশের ক্রিকেট তারকা তাসকিন আহমেদের সঙ্গে দেখা করা ও খেলার সুযোগ।

তরুণদের লক্ষ্য করে রাজধানী ঢাকার বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং শপিং মলে অনুষ্ঠিত হচ্ছে এই ‘চার্জ আপ বাংলাদেশ’ ভিআর ক্রিকেট ক্যাম্পেইন। ভেন্যুতে উপস্থিত দর্শকরা এই ব্যাটিং চ্যালেঞ্জে অংশ নিয়ে ভার্চুয়াল ক্রিকেটে সর্বোচ্চ স্কোর করার লক্ষ্যে খেলতে পারেন। সর্বোচ্চ স্কোরকারী ১০জন গ্র্যান্ড ফিনালেতে তাসকিন আহমেদের সঙ্গে একটি সুপার ওভারে অংশ নেয়ার সুযোগ পাবেন। সর্বোচ্চ স্কোরার পাবেন তাসকিনের স্বাক্ষর করা একটি ক্রিকেট বল এবং ইয়ারবাডসহ একটি গিফট বক্স।

তা ছাড়া, সেরা স্কোরারের ১০ জনের প্রত্যেকে পাবেন একটি করে ইনফিনিক্স গিফট বক্স। প্রত্যেক অংশগ্রহণকারীর জন্য স্মৃতি স্মারক হিসেবে আছে একটি টি-শার্ট অথবা একটি পানির বোতল। থাকবে তাসকিন আহমেদের সঙ্গে দেখা ও কথা বলার সুযোগ।

ক্রিকেটের আনন্দ উদযাপন ও প্রযুক্তির মাধ্যমে তরুণদের সঙ্গে যুক্ত হওয়ার উদ্দেশ্যে ‘চার্জ আপ বাংলাদেশ’ ভিআর ক্যাম্পেইনটি আয়োজন করেছে ইনফিনিক্স। বিশেষত, চার্জিং সমাধানের ক্ষেত্রে ইনফিনিক্সের উদ্ভাবনী প্রযুক্তি তরুণদের যেকোনো সময়, যেকোনো জায়গায় চার্জড আপ থাকতে সাহায্য করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *