উদ্যোগ

গ্রামে বসেই পাওয়া যাবে বিডিটিকেটস’র দূরপাল্লার বাসের টিকেট

ক.বি.ডেস্ক: রবি’র প্রিমিয়াম ই-টিকেটিং প্ল্যাটফর্ম বিডিটিকেটস-এর টিকেটিং সেবা এখন থেকে জয়তুন বিজনেস সলিউশনসের প্রতিষ্ঠিত ভিলেজ ডিজিটাল বুথ (ভিডিবি) থেকে পাওয়া যাবে। এর ফলে স্থানীয় মানুষকে কষ্ট করে জেলা-উপজেলা পর্যায়ে গিয়ে দূরপাল্লার বাসের টিকেট সংগ্রহ করার প্রয়োজন পড়বে না। এর মাধ্যমে স্থানীয় উদ্যোক্তারাও পাচ্ছেন বাড়তি আয় ও কর্মসংস্থানের সুযোগ।

তৃণমূল পর্যায়ে দূরপাল্লার বাসের টিকেট সেবা পৌঁছে দিতে যৌথ উদ্যোগে কাজ করবে রবি’র ফ্ল্যাগশিপ ডিজিটাল উদ্যোক্তা প্ল্যাটফর্ম আর-ভেঞ্চার্স এর প্রিমিয়ার অনলাইন টিকিটিং প্ল্যাটফর্ম বিডিটিকেটস ও জয়তুন বিজনেস সলিউশনস লিমিটেড। আর-ভেঞ্চার্স এর কর্পোরেট হেডকোয়ার্টারে সম্প্রতি এক অনুষ্ঠানে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর করেন আর-ভেঞ্চার্স পিএলসির প্রধান নির্বাহী কাজী মাহবুব হাসান ও জয়তুন বিজনেস সলিউশনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আকবর হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন রবি’র সিইও রাজীব শেঠি ও জয়তুন বিজনেস সলিউশন্সের চেয়ারম্যান মো. আরফান আলী, আর-ভেঞ্চার্স এর হেড অব প্রোডাক্ট অ্যান্ড ব্র্যান্ড মুনতাসির আহমেদ, হেড অব ডিপ অ্যানালিটিক্স সৈয়দ ইফতেখার আমিন, হেড অব পার্টনারশিপস অ্যান্ড ইন্টিগ্রেশন মো. তানভীর হোসেন, হেড অব টেক আহনাফ তাজওয়ার এবং হেড অফ এইচ আর মো. ইসমাইল হোসেন।

জয়তুন বিজনেস সলিউশন্সের ডিরেক্টর শামীম আরা খানম, ডিরেক্টর সাবিত ইসরার, বিজনেস অ্যান্ড প্রোডাক্ট কনসালটেন্ট মো. আরিফুল মাজিদ এবং এজেন্ট ব্যাংকিং ডিভিশনের হেড অব বিজনেস অ্যান্ড ইনচার্জ মো. খাদেমুল ইসলাম।

২০২২ সালে প্রতিষ্ঠার পর থেকে জয়তুন বিজনেস সলিউশনস ১৫টি জেলায় দুই শতাধিক ভিলেজ ডিজিটাল বুথ (ভিডিবি) স্থাপন করে ৬৪ হাজার গ্রাহককে সেবা দিচ্ছে। এসব ভিডিবি তৃণমূল পর্যায়ে আর্থিক সেবাকে সহজলভ্য করে দেশের অর্থনৈতিক অন্তর্ভুক্তিতে অবদান রাখছে। এখন থেকে এসব ভিডিবিতে মিলবে দূরপাল্লার বাসের টিকেট। স্থানীয় মানুষকে এখন কষ্ট করে জেলা-উপজেলা পর্যায়ে গিয়ে বাসের টিকেট সংগ্রহ করার প্রয়োজন পড়বে না।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *