আনুষাঙ্গিক মোবাইল

রিয়েলমি ঈদ ক্যাম্পেইনে জিতুন বাইক!

ক.বি.ডেস্ক: দেশজুড়ে আনন্দ বয়ে নিয়ে আসছে ঈদের আমেজ। এ আমেজকে ধরে রাখতে সম্প্রতি রিয়েলমি সি৬৩ স্মার্টফোনে এক ঝাঁক সারপ্রাইজ নিয়ে এলো স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। ঈদের আনন্দের উচ্ছ্বাস অনুভব করতে গ্রাহকদের জন্য একটি বিশেষ ঈদ ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে স্মার্টফোন ব্র্যান্ডটি। এক্ষেত্রে নির্দিষ্ট ডিভাইস কিনলেই স্মার্টফোনপ্রেমীরা পাচ্ছেন নানা আকর্ষণীয় পুরস্কার।

ক্যাম্পেইনে প্রথম পুরস্কার বিজয়ী গ্রাহক পাবেন ২ লাখ টাকা মূল্যের একটি মোটরসাইকেল। দ্বিতীয় পুরস্কারজয়ী দুজনের প্রত্যেককে দেয়া হবে ১ লাখ টাকা মূল্যের রেফ্রিজারেটর। তৃতীয় পুরস্কারজয়ী তিনজনের প্রত্যেককে দেয়া হবে ৫০ হাজার টাকা মূল্যের টেলিভিশন এবং চতুর্থ পুরস্কারজয়ী পাঁচজন ব্যক্তির প্রত্যেকে পাবেন ৩০ হাজার টাকা মূল্যের ওভেন। এ ছাড়াও, পণ্যের সহজলভ্যতার ভিত্তিতে দেয়া হবে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার।

এ ক্যাম্পেইনে অংশগ্রহণ করে নিজের ভাগ্য পরীক্ষা করতে, গ্রাহকদের রিয়েলমি ডিভাইসগুলোর যে কোনো একটি কিনতে হবে- নতুন উন্মোচিত রিয়েলমি সি৬৩ (১২জিবি+১২৮জিবি এবং ১৬জিবি+১২৮জিবি), নোট ৫০ (৬জিবি+৬৪জিবি এবং ৮জিবি+১২৮জিবি), সি৬৫ (১২জিবি+২৫৬জিবি এবং ১৬জিবি+৫১২জিবি), সি৬৭ (১৬জিবি+১২৮জিবি), সি৫৫ ((৬জিবি+১২৮জিবি)। প্রতিটি ফোন কিনলেই গ্রাহকরা পাবেন একটি ফ্রি ডেটা বান্ডেল।

গ্রাহকদের ঈদ উদযাপনকে আরও রাঙিয়ে তুলতে, উৎসবের সঙ্গে টেক ট্রেজার (প্রযুক্তি সম্পদ/পুরস্কার) নিয়ে রিয়েলমি’র ঈদ স্পেশাল ক্যাম্পেইন এবং এর আকর্ষণীয় পুরস্কার সম্পর্কে আরও বিশদভাবে জানতে: https://www.facebook.com/realmeBD/ -এ ভিজিট করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *