আনুষাঙ্গিক মোবাইল

ঈদ আনন্দ বাড়িয়ে দিতে অপো’র দারুণ সব উপহার

ক.বি.ডেস্ক: আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে দেশজুড়ে বইছে আনন্দের সুবাতাস। উৎসবের এই আনন্দ আরও বাড়িয়ে দিতে প্রযুক্তি ব্র্যান্ড অপো নিয়ে এসেছে দারুণ সব উপহার। নতুন অপো ফোনের মোড়ক খুললেই গ্রাহকদের জন্য থাকছে নানা চমক। ঈদ-উল-আজহা পর্যন্ত থাকবে আনন্দের এক ভিন্ন আবহ, কারণ এই সময়ের মধ্যে নির্ধারিত অপো ডিভাইস কিনে গ্রাহকরা অনলাইন লটারির মাধ্যমে মেগা গিফট জেতার দারুণ সুযোগ পাবেন।

আকর্ষণীয় এই সুযোগ সদ্য বাজারে আসা এ১৮ ও এ৬০ এবং সেইসঙ্গে এ৩৮ ও এ৫৮ কিনলে পাওয়া যাবে। মেগা গিফটের মধ্যে রয়েছে রেফ্রিজারেটর, ৪কে টিভি, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন ইত্যাদি। সবকিছুই পাওয়া যাবে অনলাইন লটারির মাধ্যমে। এ ছাড়া অন্যান্য সব আকর্ষণীয় উপহার অপো ছাতা, ফ্যান জার্সি ও ইন্টারনেট ডেটা উৎসবের আনন্দ বাড়িয়ে ঈদকে আরও স্মরণীয় করে তুলবে।

অনলাইন লটারিতে অংশগ্রহণের জন্য এই পোর্টালে (https://oppobangladesh.com/Eid-Al-Adha-lottery-camp/) ভিজিট করে সাধারণ কিছু তথ্য প্রদান করতে হবে। এ ছাড়া অনলাইনেও লটারিতে অংশগ্রহণের সহজ নির্দেশাবলী রয়েছে। সীমিত সময়ের এই ঈদ-উল-আজহা ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত: (https://www.facebook.com/OPPOBangladesh)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *