মোবাইল স্মার্টফোন

প্রথমবারের মতো লেদার-ব্যাক ডিজাইনে এলো ‘রিয়েলমি সি৬৩’

ক.বি.ডেস্ক: রিয়েলমি সি৬৩ স্মার্টফোনে ভিন্ন মাত্রা যোগ করেছে ভেগান লেদার ব্যাক কভার। যেটি পূর্বে ইন্ডাস্ট্রিতে শুধুমাত্র ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলোর ক্ষেত্রেই ব্যবহার করা হতো। এর ফলে লাক্সারিয়াস টেক্সারের পাশাপাশি ফোনটি পাবে স্থায়িত্ব ও সুরক্ষা। ভেগান লেদার ব্যাক এর ‘কোয়ার্স লিচি প্যাটার্ন’ বেশ মানানসই, নান্দনিক ও মুঠোবন্দি করা যায় সহজেই। ডিভাইসটিকে প্রিমিয়াম আঁচ দিতে যুক্ত করা হয়েছে মেটাল লেন্স ডেকো।

আইসিসি মেন’স টি-২০ বিশ্বকাপের এই রোমাঞ্চকর সময়ে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি দেশের স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে ‘রিয়েলমি সি৬৩’। এই ফোনে রয়েছে অসাধারণ সক্ষমতার ৪৫ ওয়াট ফাস্ট চার্জ ফিচার, যার মাধ্যমে মাত্র ৩মিনিট চার্জের মাধ্যমে ১ ঘণ্টাব্যাপী ক্রিকেট ম্যাচ উপভোগ করা যাবে। রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এটি ১০ মিনিটে ২০ শতাংশ, ৩০ মিনিটে ৫০ শতাংশ এবং মাত্র ৭৯ মিনিটে ১০০% পূর্ণ চার্জ লাভ করে। এ ছাড়া, ৬০-সেকেন্ড চার্জে ব্যবহারকারীরা ফোনে কথা বলতে পারবেন ৬০ মিনিট সময় ধরে।

রিয়েলমি সি৬৩ স্মার্টফোনে রয়েছে বেশ কিছু ফ্ল্যাগশিপ লেভেল এআই ফিচার- এয়ার জেসচারস এবং রেইনওয়াটার স্মার্ট টাচ। এয়ার জেসচারের মাধ্যমে হাতে স্পর্শ না করেই খাওয়া-দাওয়া, শরীরচর্চা, রান্না-বান্না ইত্যাদি কাজের সময়ও ভিডিও দেখা বা কল এর উত্তর দিতে পারবেন। রেইনওয়াটার স্মার্ট টাচ যেকোনো বৃষ্টিস্নাত পরিস্থিতি অথবা শাওয়ার নেয়ার সময়ে স্মার্টফোনের নির্বিঘ্ন ব্যবহার নিশ্চিত করে। এ ছাড়াও রয়েছে ফোন কলের নয়েজ হ্রাস প্রযুক্তি, মিনি ক্যাপসুল ২.০ ফাংশন, উন্নত প্রযুক্তির অক্টা-কোর চিপ, রিয়েলমি ইউআই ১৪ এর লেটেস্ট ভার্সন।

স্মার্টফোনটি দুইটি রঙে পাওয়া যাচ্ছে- লেদার ব্লু ও জেড গ্রিন। স্মার্টফোনটির ৬জিবি+১২৮জিবি ভার্সন এর মূল্য মাত্র ১৬,৯৯৯ টাকা এবং ৮জিবি+১২৮জিবি ভার্সন এর মূল্য ১৮,৯৯৯ টাকা। এ ছাড়া অনলাইন মার্কেট প্লেস পিকাবু’তে ফ্ল্যাশ সেল অফারে ৬জিবি+১২৮জিবি ভার্সনটি পাওয়া যাবে মাত্র ১৫,৯৯৯ টাকা এবং ৮জিবি+১২৮জিবি ভার্সনটি পাওয়া যাবে মাত্র ১৭,৯৯৯ টাকায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *