আনুষাঙ্গিক মোবাইল

ক্যামন ৩০ সিরিজে তিন বছরের অ্যান্ড্রয়েড আপডেট সুবিধা

ক.বি.ডেস্ক: সম্প্রতি দেশের বাজারে ক্যামন ৩০ সিরিজের ফোন নিয়ে এসেছে স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। টেকনো গ্রাহকদের তিন বছরের অ্যান্ড্রয়েড আপডেট (অ্যান্ড্রয়েড ১৬ পর্যন্ত) সুবিধা দিচ্ছে, সঙ্গে থাকছে তিন বছরের সিকিউরিটি প্যাচ আপডেট। স্মার্টফোনটি অত্যাধুনিক ক্যামেরা এবং এআই ফিচারের দুর্দান্ত সমন্বয় রয়েছে।

আপডেট সমস্যা এবং পুরানো সফটওয়্যারের কারণে স্মার্টফোন ব্যবহারকারীরা প্রায়ই ফোনে বিভিন্ন ধরণের সমস্যার সম্মুখীন হন। এই সমস্যার কার্যকর সমাধান হিসেবে ক্যামন ৩০ সিরিজের ব্যবহারকারীরা নিয়মিত সিকিউরিটি প্যাচ আপডেট এবং অ্যান্ড্রয়েড আপডেট পাবেন। এই আপডেটগুলো প্রযুক্তিগত সুরক্ষা এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সাম্প্রতিক (লেটেস্ট) আপডেট ফোন চলতে সাহায্য করবে। এ ছাড়াও টেকনো এই সিরিজে গুগলের নতুন অ্যান্ড্রয়েড ১৫ বেটা আপডেট সমর্থন করবে।

ক্যামন ৩০ সিরিজের সনি আইএমএক্স ৮৯০ সেন্সর ও ইন্ডাস্ট্রির প্রথম এআইজিসি পোর্ট্রেইট ফাংশন ফটোগ্রাফি অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা। টেকনো লেটেস্ট টেকনোলজি, সময়োপযোগী সফটওয়্যার প্রদান করে ব্যবহারকারীদের জন্য সর্বোত্তম অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। এরই ধারাবাহিকতায় অ্যান্ড্রয়েড আপডেট সুবিধা দিচ্ছে ব্র্যান্ডটি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *