ডেস্কটপ প্রযুক্রির পণ্য

দুই মডেলের অল-ইন-ওয়ান পিসি নিয়ে এলো ওয়ালটন

ক.বি.ডেস্ক: দেশের প্রযুক্তিপণ্যের গ্রাহকদের জন্য অফিশিয়াল ও ব্যক্তিগত ব্যবহারের জন্য নতুন দুই মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে নিয়ে এসেছে ওয়ালটন। ইউনিফাই এস২৪ সিরিজের ডব্লিউএওএস২৪১২১এম এবং ডব্লিউএওএস২৪১২২৪এম অল-ইন-ওয়ান পিসিগুলোতে রয়েছে ফুল এইচডি আইপিএস ডিসপ্লে, ইন্টেলের দ্বাদশ প্রজন্মের প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি সহ আকর্ষণীয় সব ফিচার। ডব্লিউএওএস২৪১২১এম মডেলের মূল্য ৭৪,৫০০ এবং ডব্লিউএওএস২৪১২২৪এম মডেলের মূল্য ৮১,৫০০ টাকা।

ইউনিফাই এস২৪ ডব্লিউএওএস২৪১২১এম মডেলে ব্যবহৃত হয়েছে ইন্টেলের দ্বাদশ প্রজন্মের কোরআই থ্রি প্রসেসর। ইউনিফাই এস২৪ ডব্লিউএওএস২৪১২২৪এম মডেলে রয়েছে ইন্টেলের দ্বাদশ প্রজন্মের কোরআই ফাইভ প্রসেসর। অল-ইন-ওয়ান পিসিতে ওয়ালটন দিচ্ছে কাস্টোমাইজেশন সুবিধা। এর ফলে গ্রাহক তার চাহিদা ও প্রয়োজন অনুযায়ী ফিচার যুক্ত করে পণ্য ডেলিভারি নিতে পারবেন।

রয়েছে ইন্টেল এইচ৬১০ চিপসেট, ৩২০০ মেগাহার্টজ ডুয়াল চ্যানেল ৮ জিবি ডিডিআরফোর র‌্যাম, যা ৬৪ গিগাবাইট পর্যন্ত এক্সপান্ড করা যাবে। গ্রাফিক্স ইউনিটে রয়েছে ইন্টেল ইউএইচডি ৭৩০ গ্রাফিক্স। উভয় মডেলে রয়েছে ৫১২ গিগাবাইট এসএসডি স্টোরেজ। রয়েছে ১৭৮ ডিগ্রি ভিউইং অ্যাঙ্গেলের ২৩.৮ ইঞ্চি এন্টি গ্লেয়ার ফুল এইচডি আইপিএস ডিসপ্লে।

ইন্টারনেট কানেক্টিভিটির জন্য ইথারনেট ল্যান পোর্ট ছাড়াও রয়েছে বিল্ট ইন ওয়াই-ফাই ৫। ফাইল শেয়ারিং কিংবা ওয়ারলেস কানেক্টিভিটির জন্য রয়েছে ব্লুটুথ ৫, ২টি টাইপ এ ইউএসবি ৩.১, ১টি টাইপ এ ইউএসবি ৩.২, ১টি টাইপ সি ইউএসবি ৩.২ এবং ২টি ইউএসবি ২.০ পোর্ট। হাই-ডেফিনেশন বিল্ট ইন স্পিকারে থাকছে অডিও পোর্টে আলাদা স্পিকার ব্যবহারের সুবিধা।

ডিভাইসগুলোর বিশেষ সুবিধা হিসেবে থাকছে ৫.০ মেগাপিক্সেল ক্যামেরা এবং মাইক্রোফোন। ফলে গ্রাহকরা ঝকঝকে ও প্রাণবন্ত ভিডিও কনফারেন্সিংয়ের অভিজ্ঞতা পাবেন। রয়েছে দুই বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *