আনুষাঙ্গিক মোবাইল

বয়া’র অল ইন ওয়ান ওয়্যারলেস মাইক্রোফোন ‘বয়ামাইক’

ক.বি.ডেস্ক: ‘বয়ামাইক’ ওয়্যারলেস মাইক্রোফোন হচ্ছে ক্রিয়েটিভ কনটেন্ট ক্রিয়েটরদের জন্য একটি চমৎকার সমাধান, যা তাদের উচ্চ-মানের অডিওর সঙ্গে তাদের কন্টেন্ট তৈরির কাজকে আরও সহজ করে তুলতে সক্ষম। এর ৩.৫ মিমি এর টিআরএস ডিভাইসটি ৪৮কিলোহার্টজ/২৪বিট রেজ্যুলেশনে রেকর্ডিং স্টুডিওর মত ক্লিয়ার সাউন্ড প্রদান করতে সক্ষম। ডিভাইসটির বিশেষ নয়েজ কান্সেলেশন ফিচার এটিকে আরও ক্লিয়ার অডিও অউটপুট নিশ্চিত করে।

ক্রিয়েটিভ কনটেন্ট ক্রিয়েটরদের জন্য দেশের প্রযুক্তি পণ্যের বাজারে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড নিয়ে এলো নতুন বয়া’র অল ইন ওয়ান ওয়্যারলেস মাইক্রোফোন ‘বয়ামাইক’। পণ্যটি বাংলাদেশের অনুমোদিত পরিবেশক হিসেবে বজারজাত করছে গ্লোবাল ব্র্যান্ড।

বয়ামাইক
ডুয়াল ট্রান্সমিটার এবং একটি ওলেড ডিসপ্লের রিসিভারসহ এই মাইক্রোফোনের সঙ্গেই দেয়া হয়েছে ইউএসবি টাইপ-সি, ইউএসবি লাইটনিং এডাপ্টার এবং ৩.৫ মিমি. এর টিআরএস কানেক্টর কেবল। এর ফলে মাইক্রোফোনটি ব্যাবহার করা যাবে মোবাইল, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরার মতো যেকোনো ডিভাইসেই। এটির ট্রান্সমিশন রেঞ্জ ২০০ মিটার পর্যন্ত। ডিভাইসটিতে দেয়া হয়েছে ৮ জিবি ইন্টারনাল অন বোর্ড মেমোরি যাতে ১৫ ঘণ্টা পর্যন্ত রেকর্ডিং সম্ভব। একবার চার্জে ১১ ঘণ্টা পর্যন্ত রেকর্ডিং উপভোগ করা যায়, আর এর চার্জিং কেসটি এক্ষেত্রে অতিরিক্ত সুবিধা প্রদান করে থাকে।

বয়া’র অল ইন ওয়ান ওয়্যারলেস মাইক্রোফোনটির মূল্য ১৭,৯৯৯ টাকা। সঙ্গে থাকছে দুই বছরের অথরাইজড ব্র্যান্ড ওয়ারেন্টি। পণ্যটি গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড-এর অনুমোদিত ডিলার হাউজে পাওয়া যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *