উদ্যোগ

অ্যাকাডেমিক ফি প্রদানে ডিআইইউ’র সঙ্গে ইসলামী ব্যাংক’র চুক্তি

ক.বি.ডেস্ক: শিক্ষার্থী ও অভিভাবকদের নিরবিচ্ছিন্ন ও সহজে অ্যাকাডেমিক ফি প্রদানের সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) ও ইসলামী ব্যাংক বাংলাদেশ এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এখন থেকে ডিআইইউ’র শিক্ষার্থী ও তাদের অভিভাবকগন অ্যাকাডেমিক ফি সমূহ নির্ধারিত ক্যাশ ডিপোজিট স্লিপ এর মাধ্যমে ইসলামী ব্যাংকের যে কোন শাখা থেকে সরাসরি প্রদান করতে পারবে এবং ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে ঘরে বসেই অ্যাকাডেমিক ফি জমা দিতে পারবে।

সম্প্রতি ডিআইইউ’র সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ডিআইইউ’র পরিচালক (অর্থ ও হিসাব) মমিনুল হক মজুমদার ও ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি’র এর সাভার শাখার ব্যবস্থাপক এ বি এম আলী হায়দার।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআইইউ’র উপাচার্য প্রফেসর ড. এম লুৎফর রহমান, উপ- উপাচার্য প্রফেসর ড. এসএম মাহাবুবুল হক মজুমদার, রেজিষ্ট্রার ড. নাদির বিন আলী এবং স্টুডেন্ট এফেয়ার্সের পরিচালক প্রফেসর ড. সৈয়দ মিজানুর রহমান। ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আলতাফ হোসেন, সিনিয়র এক্সিকিইটিভ ভাইস প্রেসিডেন্ট (হেড অব উয়িং ডেভেলাপমেন্ট) মো. মাকসুদুর রহমান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বশির আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *