মোবাইল স্মার্টফোন

আসছে অনার ম্যাজিক ৬ প্রো

ক.বি.ডেস্ক: বাংলাদেশের স্মার্টফোন বাজারে আসছে অনার ম্যাজিক ৬ প্রো। বাজারে আসতে যাওয়া অফিসিয়াল নতুন এই স্মার্টফোন ব্যবহারকারীদের প্রত্যাশা আরও বাড়িয়ে তুলেছে। প্রিমিয়াম ডিজাইন, প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন ম্যাজিক ৬ প্রো অফিসিয়ালি মে মাসেই বাজারে উন্মোচন করা হবে বলে জানিয়েছে অনার বাংলাদেশ।

অনার ম্যাজিক ৬ প্রোতে রয়েছে দুর্দান্ত ক্যামেরা সেগমেন্ট। রয়েছে আলট্রা ডিউরেবল ডিসপ্লে। এই ফোনের ব্যাটারি লাইফ, পাওয়ারফুল পারফরমেন্স এবং মোবাইলের বিভিন্ন অসাধারণ শক্তিশালী ফিচার সমৃদ্ধ করেছে। পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫৬০০ এমএএইচ ব্যাটারি, দ্রুত চার্জ করার জন্য ৮০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি এবং ফোনটি ৬৬ ওয়াট ওয়্যারলেস চার্জিং টেকনোলজিও সমর্থন করবে।

ফটোগ্রাফির জন্য ফোনটির ব্যাক প্যানেলে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে এফ/২.৬ অপারচারযুক্ত ১৮০ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফোটো লেন্স, এফ/১.৪ অপারচারের ক্ষমতাসম্পন্ন ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং এফ/২.০ অপারচারযুক্ত ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেয়া হয়েছে। ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা থ্রিডি ডেপথ ক্যামেরা সেলফি তোলা এবং রিল তৈরি করার জন্য ফোনে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

অনার ম্যাজিক ৬ প্রো ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১৪ এবং ম্যাজিক ওএস ৮.০। এতে ৩.৩ গিগাহার্টজ ক্লক স্পিডযুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ অক্টা-কোর প্রসেসর রয়েছে। গ্রাফিক্সের জন্য ফোনে অ্যাড্রিনো ৭৫০ জিপিইউ দেয়া হয়েছে। ১২৮০১২৮০২৮০০ পিক্সেল রেজ্যুলেশন সমর্থিত ৬.৮০ ইঞ্চির ফুল ১২০ হার্টজের এইচডি+ ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিন এলটিপিও এবং ওএলইডি প্যানেল দিয়ে তৈরি এবং ১২০ হার্টজ রিফ্রেশরেট ও ৪৩২০ হার্টজ পিডব্লিউ রম ডিমিং সমর্থন করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *