উদ্যোগ

তিন বছর পূর্তিতে ‘লেক্সার সেলিব্রেশন নাইট’ অনুষ্ঠিত

ক.বি.ডেস্ক: মেমরী কার্ড, ফ্ল্যাশ ড্রাইভ, সলিড স্টেট ড্রাইড কিংবা কার্ড রিডারসহ আনুষঙ্গিক পণ্য এক কথায় দেশের প্রযুক্তি পণ্যের বাজারে পাওয়া যায় এমন যেকোনো স্টোরেজ সলিউশনের নাম সামনে আসলে কয়েকটি নির্ভরযোগ্য ব্রান্ড রয়েছে যাদের পন্য আপনি নিশ্চিন্তে ব্যাবহার করতে পারবেন বছরের পর বছর। এই নির্ভরযোগ্য ব্রান্ডগুলোর মধ্যে রয়েছে লেক্সার ব্র্যান্ডটি।

লেক্সার হলো মার্কিন মাইক্রোন কনজিউমার প্রোডাক্টস গ্রুপের একটি ব্রান্ড। যারা ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি এবং গেমিং সহ বিস্তৃত শিল্পের জন্য সকল ধরণের অত্যাধুনিক মেমরি সমাধান দিয়ে থাকে বিশ্বজুড়ে। আর এই বিশ্বখ্যাত লেক্সার ব্র্যান্ডের পণ্যগুলো দেশের বাজারে বাজারজাত করছে একমাত্র পরিবেশক হিসেবে গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড।

আর গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড এর হাত ধরেই বাংলাদেশের বাজারে লেক্সার ব্র্যান্ডটির ব্যবসায়িক সফলতার তিন বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠিত হলো ‘লেক্সার সেলিব্রেশন নাইট ২০২৪’। গত বৃহস্পতিবার (৯ মে) গাজীপুরের একটি রিসোর্টে গ্লোবাল ব্রান্ডের দেশব্যাপী সকল অংশীজনদের নিয়ে অনুষ্ঠিত হয় এই আয়োজন।

‘লেক্সার সেলিব্রেশন নাইট ২০২৪’ এ উপস্থিত ছিলেন গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, পরিচালক জসীম উদ্দীন খোন্দকার, হেড অব চ্যানেল সেলস সমীর কুমার দাশ এবং জেনারেল ম্যানেজার মো. কামরুজ্জামান। ভিডিও বার্তার মাধ্যমে অনুষ্ঠানে শুভেচ্ছা জানান লেক্সার বাংলাদেশ এর বিজনেস হেড মরগান।

লেক্সার এবং গ্লোবাল ব্র্যান্ডের সফল ব্যবসায়িক সম্পর্কের তিন বছর পূর্তিতে আয়োজিত জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে দিনব্যাপী বিভিন্ন রকমের ফান এক্টিভিটিসের পর অনুষ্ঠিত হয় লেক্সার সেলিব্রেশন নাইট। লেক্সারের বিজনেস প্রোফাইলসহ গত তিন বছরের সাফল্য তুলে ধরেন গ্লোবাল ব্র্যান্ডের হেড অব মার্কেটিং সেলিম আহম্মেদ বাদল।

ভোক্তা, ফটোগ্রাফার, ভিডিওগ্রাফার এবং পেশাদারদের যাদের ডেটা, ফটো, ভিডিও এবং অন্যান্য ডিজিটাল কন্টেন্টের জন্য নির্ভরযোগ্য এবং দ্রুত স্টোরেজ প্রয়োজন তাদের উচ্চ-মানের মেমরি এবং স্টোরেজ সমাধানের জন্য নির্দ্বিধায় লেক্সার’কে বেঁছে নিতে পারেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *