আনুষাঙ্গিক মোবাইল

দেশের বাজারে কিসিলেক্ট কলিং স্মার্টওয়াচ

ক.বি.ডেস্ক: দেশের বাজারে কলিং ফিচার সমৃদ্ধ ‘কিসিলেক্ট’ এর ‘কেআর প্রো’ মডেলের স্মার্টওয়াচ নিয়ে এসেছে গ্যাজেট বিপনণকারী প্রতিষ্ঠান মোশন ভিউ লিমিটেড। স্মার্টওয়াচটি ক্রয়ে রয়েছে এক বছরের বিক্রোত্তর সেবা। পাশাপাশি এক বছরের মধ্যে ফিজিক্যাল ড্যামেজ ছাড়া অন্য যেকোনো সমস্যা হলে তা বিনা মূল্যে সার্ভিস বা পরিবর্তন করে দেয়া হবে। কেআর প্রো এর মূল্য ৬,৭৮০ টাকা। এ ছাড়া রেগুলার মডেল কিসিলেক্ট কেআর ৪,৬০০ টাকায় পাওয়া যাচ্ছে।

কিসিলেক্ট কেআর প্রো স্মার্টওয়াচ

গোলাকার আকৃতির স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যাতে রয়েছে অলওয়েজ-অন-ডিসপ্লে (এওডি) ফিচার। এতে থাকা ২৮০ এমএএইচ ব্যাটারি ফুল চার্জ হতে ২ ঘণ্টার মত সময় নেয়। আর একবার ফুল চার্জে সাধারণ ব্যবহারে তিন দিন, ভারী ব্যবহারে দুই দিনের ব্যাকআপ মিলবে। যারা ফিটনেস সচেতন, তাদের কথা মাথায় রেখে এতে প্রায় ৭০টি ভিন্ন ওয়ার্কআউট ফিচার যুক্ত করা হয়েছে।

স্মার্টওয়াচটির বিশেষত্ব হলো- স্মার্টফোনে ব্লুটুথের মাধ্যমে যুক্ত থাকা অবস্থায় এটি থেকে সরাসরি কল করা যায় বা ফোনে আসা কল রিসিভ করেও কথা বলা যায়। এজন্য এতে যুক্ত আছে বিল্ট-ইন স্পিকার ও মাইক্রোফোন। এ ছাড়াও রয়েছে বিল্ট-ইন মিউজিক প্লেয়ার ফিচার। আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেসিস্ট্যান্স থাকায় এটি হাতে থাকা অবস্থায় সাঁতার কাটা যাবে।

মোশন ভিউয়ের সকল আউটলেট, অনুমোদিত রিটেইল পয়েন্ট ও অনলাইনে স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে। দেশব্যাপী মোশন ভিউ দেশের সেরা মূল্যে স্মার্ট গ্যাজেট, স্মার্টফোন নিয়ে কাজ করে যাচ্ছে। দেশব্যাপী ৬৪ জেলায় মোশন ভিউয়ের বিপণন চালু আছে। নিজস্ব ২২ টি ব্র্যান্ড আউটলেট, ২ হাজারের অধিক রিটেইল ও অনলাইনে তাদের পণ্য পাওয়া যায়। বিভিন্ন ধরনের ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট-স্মার্টওয়াচ, ইয়ারফোন, স্মার্ট টিভি, পাওয়ার ব্যাংক, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে এবং পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *