মোবাইল স্মার্টফোন

৪ বছরের ডিউরেবল এবং ল্যাগ-ফ্রি ফ্লুয়েন্সির ‘স্পার্ক ৩০সি’

ক.বি.ডেস্ক: আলট্রা-স্মুথ পারফরম্যান্স দিবে টেকনো’র নতুন ডিউরেবল স্মার্টফোন স্পার্ক ৩০সি। পাওয়া যাবে ৪ বছরেরও বেশি সময় ধরে ডিউরেবল এবং ল্যাগ-ফ্রি ফ্লুয়েন্সির নিশ্চয়তা। স্মুথ ডিসপ্লে, বড় র‍্যাম, পাওয়ারফুল প্রসেসরের কম্বিনেশন রেগুলার ব্যবহার থেকে শুরু করে গেমিং সব ক্ষেত্রেই দুর্দান্ত ল্যাগবিহীন পারফরম্যান্স নিশ্চিত করবে।

টেকনো স্পার্ক ৩০সি ‘৫০ মাসের দীর্ঘস্থায়ী ফ্লুয়েন্সি’ ফলে চার বছরেরও বেশি সময় ধরে কোনো রকম ল্যাগ ছাড়াই উপভোগ করা যাবে স্মুথ স্মার্টফোন অভিজ্ঞতা। রয়েছে আইপি৫৪ ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিস্ট্যান্স (পানি এবং ধূলিকণা প্রতিরোধক) ফিচার। এই ফোনের ইনফ্রারেড রিমোট-কন্ট্রোল ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা ঘরের যেকোনো স্মার্ট ডিভাইস নিয়ন্ত্রণ করতে পারবে সহজেই।

ফোনটিতে আছে ১২০ হার্টজ ৬.৬ ইঞ্চি এইচডি+ আইপিএস স্মুথ ডিসপ্লে, হেলিও জি৮১ অক্টা-কোর প্রসেসর, ১২ জিবি র‍্যাম (৬জিবি + ৬জিবি এক্সটেন্ডেড) ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ১৮ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ডিটিএস ডুয়াল সিমেট্রিকাল স্পিকার। স্পার্ক ৩০সি পাওয়া যাবে মাত্র ১৩,৯৯৯ টাকায় (ভ্যাট ব্যতীত)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *