উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ইনফিনিক্স স্মার্টফোন ক্রয়ে থাইল্যান্ড অথবা নেপাল ভ্রমন!

ক.বি.ডেস্ক: ইনফিনিক্স স্মার্টফোনপ্রেমীদের জন্য প্রমোশনাল অফার ঘোষণা করেছে। এই অফারে ইনফিনিক্সের নতুন মোবাইল হ্যান্ডসেট ক্রয়ে গ্রাহকরা জিতে নিতে পারবেন ১ লাখ টাকা সমমূল্যের পুরস্কার। এ ছাড়া, ঈদ-উল-ফিতর উদযাপনের বাড়তি আনন্দ হিসেবে দেয়া হচ্ছে বিনা মূল্যে থাইল্যান্ড কিংবা নেপাল ঘুরে আসার সুযোগও।

গ্রাহকদের জন্য প্রথম পুরস্কার হিসেবে থাইল্যান্ড ভ্রমণের এই অফারের পাশাপাশি দ্বিতীয় পুরস্কারে রয়েছে নেপাল ভ্রমণের সুযোগ। ক্যাম্পেইনটিতে রয়েছে থাইল্যান্ড ও নেপাল ভ্রমণের একাধিক পুরস্কার। সরাসরি লটারির মাধ্যমে জি৮৮ গেমিং স্মার্টফোন `হট১১এস’ এবং সর্বোচ্চ ৫ হাজার টাকা ক্যাশব্যাক অফারসহ অন্যান্য পুরস্কার জিতে নিতে পারবেন বিজয়ীরা।

আজ মঙ্গলবার (৫ এপ্রিল) থেকে শুরু হচ্ছে এই ক্যাম্পেইনটি। যেটি চলবে ঈদ-উল-ফিতর পর্যন্ত। নির্ধারিত সময়ে যেকোনো মডেলের ইনফিনিক্স স্মার্টফোন কিনলেই গ্রাহকরা এসব অফার ও পুরস্কার লুফে নিতে পারবেন। এ ছাড়া সব স্মার্টফোনের জন্যই থাকছে এক বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি।

নির্দিষ্ট হ্যান্ডসেটটি কেনার পর গ্রাহকদের সঠিক ফরম্যাটে যেকোনো বৈধ মোবাইল নাম্বার থেকে ২৬৯৬ নাম্বারে এসএমএস পাঠাতে হবে। গ্রাহকরা আউটলেট থেকে মোবাইল কেনার সময় এসএমএস ফরম্যাটটি জানতে পারবেন। এরপর লটারির মাধ্যমে শীর্ষ বিজয়ীদের নির্ধারণ করা হবে এবং ইনফিনিক্স ফিরতি এসএমএস এ এই ফল জানিয়ে দেবে। আর পরবর্তী করণীয় সম্পর্কে জানাতে থাইল্যান্ড ও নেপাল ভ্রমণ বিজয়ী সৌভাগ্যবানদের সঙ্গে ইনফিনিক্সের হেড অফিস থেকে যোগাযোগ করা হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *