উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

কাল থেকে শুরু হচ্ছে ‘বিজয়ে প্রযুক্তি মেলা ২০২১’

ক.বি.ডেস্ক: বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি তথা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত আইডিবি ভবনস্থ বিসিএস কমপিউটার সিটিতে কাল থেকে শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী (৭-১১ ডিসেম্বর) ‘‘বিজয়ে প্রযুক্তি মেলা ২০২১’’। বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে এবারের প্রযুক্তির মেলা। পাঁচ দিনব্যাপী বিশেষ এই আয়োজনে প্রযুক্তি প্রেমীদের জন্য থাকছে পণ্য ক্রয়ে নানা রকম ছাড় ও উপহার।

বিজয়ে প্রযুক্তি মেলা ২০২১ এর প্রাক্কালে সম্প্রতি এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিএস কমপিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ এল মজাহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), মেলার আহ্বায়ক মো. মাহাবুবুর রহমান, মিডিয়া কনভেনার মো. জাহেদ আলী ভূঁইয়া, আসুস বাংলাদেশের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মো. আল ফুয়াদ, গিগাবাইট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান, লেনোভো বাংলাদেশের রিজিওনাল চ্যানেল সেলস ম্যানেজার হাসান রিয়াজ জিতুসহ টেন্ডা বাংলাদেশের প্রতিনিধি।

সংবাদ সম্মেলনে জানানো হয় বিজয়ে প্রযুক্তি মেলা ২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এবং বিশেষ অতিথি থাকবেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তোফা জব্বার। সম্মানিত অতিথি থাকবেন বাংলাদেশ কমপিউটার সমিতির (বিসিএস) সভাপতি মো. শাহীদ-উল-মুনির, ড্যাফোডিল গ্রপের চেয়ারম্যান ড. মো. সবুর খান, গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম এবং বিসিএস কমপিউটার সিটির প্রতিষ্ঠাতা প্রথম সভাপতি আহমেদ হাসান জুয়েল।   

এবার মেলায় থাকছেনা কোনো এন্ট্রি টিকেট এবং ফেসবুকে রেজিস্টেশন করলেই থাকবে উপহার। ৫০০ টাকার পণ্য  ক্রয়ে থাকছে একটি করে লাকী কুপন। মেলায় থাকছে বিশেষ ছাড় ও উপহার। মেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে এবং যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সকল কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানানো হয়।

বিজয়ের মাসে আকর্ষণীয় সব অফার নিয়ে পাঁচ দিনব্যাপী বিশেষ এই আয়োজনে থাকছে বিজয় উতসবসহ নানা কার্যক্রম। মার্কেটে আগত সকল প্রযুক্তি প্রেমী ও ক্রেতারা পাবেন আকর্ষণীয় সব অফার। মূল্য ছাড়, কুপন, ক্যাশ ব্যাক অফারসহ বিভিন্ন অফার। এবারের মেলাটি অনলাইনে এবং সরাসরি আয়োজন থাকছে। গেমিং প্রতিযোগিতা, নতুন প্রযুক্তি পণ্যের প্রদর্শনী। থাকছে অনলাইন প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা (বাচ্চাদের জন্য), কুইজে ১৬ (সবার জন্য) এবং ভিডিও ব্লগ প্রতিযোগিতা (সবার জন্য)

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত বিজয়ে প্রযুক্তি মেলা ২০২১ এর স্পন্সর আসুস, গিগাবাইট, লেনোভো এবং টেন্ডা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *